বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ কাজ করছে : মিশেল ব্যাচলেট নরমাল ডেলিভারিতে অতিরিক্ত টাকা আদায়, জেনারেল হাসপাতালকে ৩২ হাজার টাকা জরিমানা দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফলাফল প্রত্যাখ্যান ট্রাম্পের

ডেস্ক নিউজ:: / ২২২ বার
আপডেট রবিবার, ৮ নভেম্বর, ২০২০, ৭:২৬ পূর্বাহ্ন

ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনের নির্বাচনে বেসরকারিভাবে বিজয়ের ফলাফল প্রত্যাখ্যান করেছে যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে ফলাফল প্রত্যাখ্যান করে আইনি লড়াইয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন ট্রাম্প।

ক্ষমতা হস্তান্তরে ট্রাম্প প্রতিবন্ধকতার সৃষ্টি করলে সেটি হবে মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনী সংস্কৃতিতে এক বিরল ঘটনা। সাধারণত পরাজিত প্রার্থীদের ফলাফল মেনে নিতেই দেখা যায় যুক্তরাষ্ট্রে। গেল ২০১৬ প্রেসিডেন্ট নির্বাচনে ফলাফল ঘোষণার পর দায়িত্ব গ্রহণের আগেই বিজয়ী প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হোয়াইট হাউসে অভ্যর্থনা জানিয়েছিলেন সেসময়ের প্রেসিডেন্ট বারাক ওবামা।

তবে ইতোমধ্যে ফলাফল প্রত্যাখ্যান করে ট্রাম্প গণমাধ্যমগুলোকে বলেন, আমরা সবাই জানি যে কেন বাইডেন তাড়াহুড়ো করে বিজয়ী হিসেবে মিথ্যাচার করছেন এবং তার মিডিয়া সহযোগীরা তাকে সহযোগিতা করছেন। আর সেটি হচ্ছে তারা চায় না যে সত্য উন্মোচিত হোক। কিন্তু সত্য কথা হচ্ছে নির্বাচন এখনও শেষ হয়নি।

আগামী সোমবার (৮ নভেম্বর) থেকে আইনি লড়াইয়ের জন্য মামলা দায়ের করতে যাচ্ছেন বলেও গণমাধ্যমকে বলেছেন ট্রাম্প। তিনি বলেন, নির্বাচনী আইনের প্রয়োগ এবং বৈধ প্রার্থীকে বিজয়ী ঘোষণার দাবিতে আগামী সোমবার থেকে আমাদের প্রচারণা দল মামলা পরিচালনার প্রস্তুতি নিচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: