বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

জনপ্রিয় ইউপি মেম্বারের হেলালের বিরুদ্ধে অপপ্রচার

উখিয়ার বালুখালী সন্ত্রাসী নজির হোসেন ও তার লেলিয়ে দেয়া সন্ত্রাসীর হাতে আহত-২

নিজস্ব প্রতিবেদক: / ২৪৩ বার
আপডেট শনিবার, ৭ নভেম্বর, ২০২০, ৪:৩০ অপরাহ্ন

উখিয়ার বালুখালী এলাকার চিহ্নিত সন্ত্রাসী নজির হোসেনের মেয়ের সাথে কুতুপালং এলাকার জনৈক তারেক নামের এক ছেলের মোবাইলে কথপোকথনের ঘটনায় নবনির্বাচিত ইউপি সদস্য হেলাল উদ্দিনের কাছে বিচার দায়ের করেন সন্ত্রাসী নজির হোসেন। সেই সুবাধে ইউপি মেম্বার উভয়পক্ষের সম্মতি নিয়ে গেল শুক্রবার বিচারে বসেন। কিন্তু বিচারের আরো কিছু তদন্তের প্রয়োজন থাকায় ৩ দিনের সময়সীমা বেধে দিয়ে পরবর্তী দিন তারিখ ঠিক করেন। চলে আসার পথে লম্বাশিয়া রোডে সন্ত্রাসী নজির হোসেনের সামনে পড়ে যায় দোকান ড্রাইভার গফুর। এসময় গফুর সম্প্রতি তার দোকান লুট করা নজির হোসেনকে দেখতে পেয়ে তাকে দাড়াইতে বলেন,ওই সময় সন্ত্রাসী নজির হোসন ও তার দলবল গফুরকে মারধর করে গুরুতর আহত অবস্থায় রাস্তায় ফেলে রেখে করে দ্রুত গাড়ী নিয়ে চযায়। ওই সময় জাহিদ আলম নামের একজন বাধা দিতে গেলে সন্ত্রাসীরা তাকেও মারধর করে আহত করে। পরে তাদের উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে গফুর উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ নিয়ে দোকানদার গফুর উদ্দিন থানায় আইনগত ব্যবস্থা নেওয়া প্রক্রিয়া করছেন। এখন তার দাবী দোকান লুটকারী সন্ত্রাসী নজির হোসেন ও তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেপ্তার পূর্বক শাস্তি দাবী করেন।
সুত্রে জানা গেছে, সম্প্রতি কুতুপালং দক্ষিণ স্টেশনে আমতলাস্থ ড্রাইভার গফুরের দোকানটি সন্ত্রাসী নজির হোসেন ও তার দলবল নিয়ে এসে নাইটগার্ড কে গাছের সাথে বেধে রেখে মালামাল লুট করে নিয়ে যায়।

নাইটগার্ডের তথ্য মতে, সন্ত্রাসী নজির হোসেন ও তার বাহিনী এই ঘটনা ঘটিয়েছে বলে নিশ্চিত হন।

এই ঘটনার জের তার প্রতিপক্ষ ও কিছু কু-চক্রি মহল জনপ্রিয় নির্বাচিত জনপ্রতিনিধি হেলাল মেম্বারের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। ইউপি সদস্য হেলাল উদ্দিন এসব অপপ্রচারকারীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ এর নিকট জানতে চাইলে তিনি বিষয় সম্পর্কে পুরোপুরি অবগত নয় বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: