বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন

সাদ্দাম সভাপতি ও মারুফ সাধারণ সম্পাদক

ছাত্রলীগের ১৪ সদস্যের নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা,চলছে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: / ২৩০ বার
আপডেট সোমবার, ২ নভেম্বর, ২০২০, ৩:২৭ অপরাহ্ন

সাংগঠনিক অচলাবস্থা দুর করতে কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সোমবার (২ নভেম্বর)  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি এক বছর মেয়াদের জন্য কক্সবাজার জেলা ছাত্রলীগের ১৪ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বলে জানা গেছে। ঘোষিত কমিটিকে অবাঞ্ছিত করে সদ্য সাবেক কমিটির নেতৃবৃন্দরা কক্সবাজার শহরে এ রিপোর্ট লেখা কালীন বিক্ষোভ মিছিল, সমাবেশ করছে বলে জানা গেছে।

সাদ্দাম হোসাইনকে সভাপতি ও আবু মোঃ মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন এ কমিটি ঘোষণা পূর্বক অনুমোদন প্রদান করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের ওয়েব সাইটে উক্ত কমিটি প্রচার করা হচ্ছে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল- নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত একটা বিজ্ঞপ্তিতে এ খবর জানা যায়। কক্সবাজার জেলা ছাত্রলীগের কমিটির অনান্য পদে সহ সভাপতি পদে মইন উদ্দিন, কাউসার উল আলম মুন্না চৌধুরী, বোরহান উদ্দিন খোকন, নাছিমা জাহান।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনোয়ার হোসেন, শাখাওয়াত হোসেন, সাজ্জাদুল হক, মোঃ শওকত হোসেন পেকুয়া। সাংগঠনিক সম্পাদক -ওয়াসিফ কবির, কামরুজ্জামান হিরু,এহসানুল হোক মিলন ও গাজী নাজমুল হক।

উল্লেখ্য,জেলা ছাত্রলীগের দপ্তর সেলে তথ্য মতে, ২০১৪ সালের ১৩ ডিসেম্বর কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে জেলা ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের একমাস পর ২০১৫ সালের ১০ জানুয়ারি ইশতিয়াক আহমেদ জয়কে সভাপতি ও ইমরুল হাসান রাশেদকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি ঘোষণা করা হয়। সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার প্রায় ৬মাস পর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: