মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার ক্যাম্প থেকে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার নুরুল হুদা গ্রেপ্তার বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য

কক্সবাজারে ‘অরুণোদয়’ স্কুল পরিদর্শন করলেন চিত্রনায়িকা মৌসুমী

রিপোর্টার / ৩৭৩ বার
আপডেট বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ৬:২৫ অপরাহ্ন
মৌসুমীর কক্সবাজারে স্কুল পরিদর্শন
স্কুল পরিদর্শনে চিত্র নায়িকা মৌসুমী

শিশু অধিকার ও অটিজম ব্যবস্থাপনার ওপর এক কর্মশালা বুধবার কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত বিশেষ শিশুদের জন্য বিশেষায়িত প্রতিষ্ঠান ‘অরুণোদয়’-এর হলরুমে অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিসেফের শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসেডর ও চিত্রনায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী এবং চিত্রনায়ক ওমর সানি।

বিশেষায়িত প্রতিষ্ঠান ‘অরুণোদয়’-এর প্রতিষ্ঠাতা এবং কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় ইউনিসেফের শিশু অধিকার বিষয়ক জাতীয় অ্যাম্বাসেডর ও চিত্রনায়িকা মৌসুমী বিশেষ শিশুদের প্রতি বিশেষভাবে যত্ন নেওয়ার ওপর গুরুত্বারোপ করেছেন।

আরো পড়ুনঃ স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের পর বিষপানে স্বামীর আত্মহত্যা

এ প্রসঙ্গে তিনি বলেন, কক্সবাজারের মতো একটি ছোট জেলায় অরুণোদয় নামের এত সুন্দর একটি প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য তিনি জেলা প্রশাসক ও প্রশাসনিক কর্মকর্তাসহ স্থানীয় বাসিন্দাদের প্রতি ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চিত্রনায়ক ওমর সানি, কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদুর রহমান মোল্লাসহ অন্যান্যরা বক্তৃতা করেন। চিত্রনায়িকা মৌসুমী প্রতিষ্ঠানটির বিশেষ শিশুদের সঙ্গেও বেশ কিছু সময় অতিবাহিত করেন।

প্রসঙ্গত, গেল বছর কক্সবাজার শহরের সার্কিট হাউজ সংলগ্ন এলাকায় জেলা প্রশাসক মো. কামাল হোসেনের ঐকান্তিক প্রচেষ্টায় বিশেষায়িত এ প্রতিষ্ঠানটি গড়ে তোলা হয়। বর্তমানে প্রতিষ্ঠানটিতে ২৫০ জন বিশেষ শিশু লেখাপড়া করছে। প্রতিষ্ঠানে শিক্ষক রয়েছেন ১৭ জন।

http://kalerkantho

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: