মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার ক্যাম্প থেকে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার নুরুল হুদা গ্রেপ্তার বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য

চট্টগ্রামে করোনায় প্রথম চিকিৎসক এহসানুল করিমের মৃত্যু

রিপোর্টার / ৩৩৬ বার
আপডেট বুধবার, ৩ জুন, ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন

বন্দর নগরী চট্টগ্রামে এই প্রথম এক চিকিৎসক করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণে আক্রান্ত হয়ে মারা গেলেন। মৃত চিকিৎসকের নাম হলো ডা,এহসানুল করিম, সে নগরীর ফয়েজ লেক ইউএসটিসি মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহযোগী অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ ছিলেন।

বুধবার (৩ জুন) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রামে সংগঠনটির করোনা সেলের প্রধান ডা. আ ম ম মিনহাজুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ডা. এহসানুল করিম নামে এক চিকিৎসক মারা গেছেন। চারদিন আগে তার করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হলে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকরা হয়। চিকিৎসাধীন অবস্থায় স্বাস্থ্যের অবনতি হলে আইসিইউতে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্তের আগে থেকে ডা. এহসান ব্লাড ক্যান্সারেও ভুগছিলেন।

উল্লেখ্য, চট্টগ্রামে করোনা পরিস্থিতিতে চিকিৎকরা একে একে যখন হাসপাতালে ঔ চেম্বারে সেবা বন্ধ রেখেছেন, তখন মানবতার এই ফেরিওয়ালা চেম্বার খোলা রেখে রোগীদের সেবা দিয়ে আসছিলো। ডা. এহসানুল করিম চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া চিকিৎসকদের মধ্যে প্রথম।

সুত্র: সিবিএন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: