শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

২০৯৮ ভোট পেয়ে হেলাল ইউপি সদস্য নির্বাচিত

অবশেষে উখিয়া খবর’এর জনমত জরীপ সত্যি হলো

শফিক আজাদ:: / ২০৩ বার
আপডেট মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ২:০৫ অপরাহ্ন

আজ (২০ অক্টোবর) উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচন শান্তিপূর্ণ সম্পন্ন হয়েছে। উক্ত নির্বাচনে ৮জন প্রার্থী মনোনয়পত্র জমা দিলেও মাঠে সরব ছিল ৪জন প্রার্থী। এদের মধ্যে জনমত জরীপ যাছাইয়ের জন্য মঙ্গলবার রাত সাড়ে ১২টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দেয়া হয়। এতে ২০ অক্টোবর রাত সাড়ে ১২ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ১ ঘন্টার সময় দিয়ে একটি পোস্ট দেয়া হয়। বিষয় ছিল রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে কে এগিয়ে। এতে ৩০ মিনিটে ৩০জন সচেতন নাগরিক মন্তব্য করেছে। তৎমধ্যে রফিক উদ্দিন নামের একজন লিখেছেন ভোট না হওয়ার আগেই ফলাফল তাহলে ত বুঝা যাচ্ছে নির্বাচন হবে কেমন? বেলাল উদ্দিন নামে ১জন কমেন্টস করতে অনীহা প্রকাশ করেছেন। বাকী ২৮ জন মোরগ মার্কার প্রতীকের পক্ষে মত দেন। বাকী যে ৩ প্রার্থী রয়েছে তারা হলেন-আপেল প্রতীক নুরুল হক, ফুটবল প্রতীক আব্দুল হক এবং তালা প্রতীক জাহাঙ্গীর আলমের পক্ষে কেউ মন্তব্য বা মত দেইনি।

বেসরকারি ভাবে হেলাল নির্বাচিত


একই ভাবে কুতুপালং এবং পাতাবাড়ী এলাকার বেশ কয়েকজন মুরব্বী জানান, এই দুই কেন্দ্রে মধ্যে বিগত নির্বাচনে বর্তমান মোরগ মার্কার প্রাথী হেলাল উদ্দিনের পিতা মরহুম বখতিয়ার আহমদ পাতাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোরগ মার্কায় সর্বোচ্চ ভোট পেয়ে মেম্বার নির্বাচিত হয়েছিল। তাই এবারও তার ছেলে হেলাল উদ্দিন মোরগ মার্কা নিয়ে সর্বোচ্চ ৮৯০ ভোট পেয়েছেন। এই কেন্দ্রে ভোটার সংখ্যা ১৬৬১ জন। পাশাপাশি কুতুপালং কেন্দ্রে ১২০৮ সর্বোচ্চ ভোট পেয়ে রেকর্ড করেন হেলাল উদ্দিন। ওই কেন্দ্রে ভোটার ২৭৭৯জন।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বিজয়ী হেলাল উদ্দিন উখিয়া খবর’কে বলেন, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া শান্তিপূর্ণ অবাধ সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় আমি আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করছি। পাশাপাশি আমার মরহুম পিতা বখতিয়ার আহমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। এছাড়াও ভোটার, নির্বাচন কমিশন, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিজিবি, র‌্যাবসহ দায়িত্বরত সকল সংস্থার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি এ সময় গণমাধ্যমকর্মীদের আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: