রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

জনগণই পুলিশের সোর্স : উখিয়ার রত্নাপালং ইউনিয়নে বিট পুলিশিং সভায় মোঃ শাকিল

এম ফেরদৌস, উখিয়া: / ২৪৫ বার
আপডেট শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ১১:৫৯ পূর্বাহ্ন

উখিয়া উপজেলার রত্না পালং ইউনিয়নে পুলিশ কর্তৃক আয়োজিত বিট পুলিশিং কার্যক্রম সভায় উখিয়া টেকনাফের (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাকিল বলেন, পুলিশের সোর্স বলতে কেউ নেই জনগনই পুলিশের সোর্স। প্রতিটি জনসাধারণ পুলিশকে তথ্য দিবে সেবা নিবে এমন কেউ থাকবে না নিজের পয়দা লুঠাতে পুলিশের সোর্স বলে এলাকায় বলে বেড়াবে সাধারণ মানুষকে হয়রানি করবে।

এসময় তিনি আরোও বলেন, এলাকা মাদকাসক্ত ছেলে মেয়ে রয়েছে এগুলার জন্য প্রতিটি ঘরের মা, বাবা দায়ি তারা চাইলে ছেলেদের শাসন করতে পারে মা বাবার কথা না মানলে আইনের সহায়তা নেওয়া যায় কিন্তু কিছু করা হচ্ছে না। যার কারণে দিন দিন ধর্ষণের সংখ্যা বেড়ে যাচ্ছে,। সুস্থ মস্তিষ্কের মানুষ কোনদিন একটা ফুলের মত জীবন নষ্ট করতে পারে না এগুলা করে যারা ড্রাগ করে মাদকাসক্ত ছেলেরা। তাই আপনারা আপনাদের ছেলে মেয়েদের খবর রাখুন কখন কোথায় কি করছে না করছে খোজ নিন। দেখবেন সুন্দর একটা সমাজ করতে কষ্ট হবে না। পুলিশ আপনাদের পাশে সবসময় থাকবে। কোন দালাল বা অন্যজনের হাত ধরে থানায় যেতে হবে না নিজে নিজেই নিজ সমস্যা সমাধানের জন্য থানায় যাবেন পুলিশ আপনাদের সাহায্য করবে।

এই এলাকা যেহেতু মাদকের ছড়াছড়ি আমরা নতুন এসেছি আপনারা আমাদের সাহায্য করুন কারা মাদকের সাথে জড়িত কারা দুর্নীতিবাজ আমাদের তথ্য দিন আমরা যাচাই বাচাই করে দুষিদের আইনের আওয়াতায় আনব কোন নিরহ মানুষকে হয়রানি করব না ইনশাআল্লাহ।

১৭ অক্টোবর (শনিবার) সকাল ১০টার সময় ভালুকিয়া হারুন মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়।

রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীর সভাপতিত্বে পালং কিন্ড হ্যাভেন কিন্ডার গার্ডেনের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি উখিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ আহমদ সনজুর মোরশেদ, এডঃ আবদুর রহিম, খাইরুল আলম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন,রত্নাপালংয়ের ইউপি সদস্য আলতাম মিয়া মেম্বার, মাহাবুল আলম মেম্বার,,মোক্তার মেম্বার ফিরোজ মেম্বার,কামাল মেম্বার,রুহুল আমিন মেম্বার, আবুল ফজল মেম্বার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: