মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নুরুল হুদা গ্রেপ্তার বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত

রামুতে বসতঘরে ঢুকে হামলা-ভাংচুরের ঘটনায় আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:: / ৩৩২ বার
আপডেট বুধবার, ৩ জুন, ২০২০, ৮:১৮ পূর্বাহ্ন

রামুর দক্ষিণ মিঠাছড়ি ৮ নং ওয়ার্ডের খন্দকার পাড়ায় (চেইন্দা) রাতের অন্ধকারে বসতঘরে ঢুকে হামলা ও ভাংচুরের ঘটনায় বাবুল হোছন (২৬) আমের এক আসামি গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩ জুন) দুপুরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আসামি বাবুল হোছন চেইন্দা এলাকার নুরুল হকের ছেলে।

রামু থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় আসামী গ্রেপ্তারের কথা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তার আসামি বাবুল হোছনসহ আরো কয়েকজন মিলে বসত বাড়িতে ঢুকে ব্যাপক হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটায়। এতে ভিকটিম মোঃ ইসলাম (৬০) ঘটনায় অভিযুক্ত করে ৮ জনের বিরুদ্ধে থানায় এজাহার দেন। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

মামলার বাদী মোঃ ইসলাম জানান, গত ১৪ মে দিবাগত রাত ১১টার দিকে মোঃ বাবুলসহ সশস্ত্র লোকজন তার বসত বাড়িতে ঢুকে ব্যাপক হামলা ভাঙচুর চালায়। এতে তার স্ত্রী, কলেজ পড়ুয়া মেয়ে ইয়াছিন ও ফারজানা বাধা দিলে তাদের চারজনকে এলোপাতাড়ি পিটিয়ে-কুপিয়ে গুরুতর আহত করা হয়। স্থানীয়রা তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করায়।

মোঃ ইসলাম আরো জানান, সন্ত্রাসীরা তার স্ত্রীর হাত ভেঙে দুই টুকরো করে ফেলে। ডান হাতের মধ্যমা আঙ্গুল কেটে নেয়। মেয়েদের পা কেটে ও গলা টিপে হত্যার চেষ্টা চালায়।

এ ঘটনায় একই এলাকার বাবুল হোছন, আলী হোছন, নুরুল হক, শামশুল আলম, জমির হোছন, নবী হোছন, মোঃ কামাল, দেলোয়ার হোছনের বিরুদ্ধে থানায় এজাহার দেন।

ঘটনার তদন্ত করে সত্যতা পাওয়ায় আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান থানার ওসি মোঃ আবুল খায়ের।

ঘটনায় জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে বলেও জানিয়েছেন ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: