মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নুরুল হুদা গ্রেপ্তার বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত

শামলাপুর ফুটবল খেলার মাঠ দখলমুক্ত করার দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

শফিক আজাদ:: / ৩০৭ বার
আপডেট শনিবার, ১০ অক্টোবর, ২০২০, ৫:০০ অপরাহ্ন

কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুরের ৪৯ বছরের ঐতিহ্যবাহী খেলারমাঠ দখল মুক্ত করার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সর্বস্তরের জনসাধারণ।

১০ অক্টোবর (শনিবার) বিকেল ৪টায় শামলাপুর স্টেশন চত্বরে বাহারছড়া ইউনিয়ন ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক শাহ অালমের সভাপতিত্বে ও বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানার সঞ্চালনায় এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, টেকনাফ উপজেলার বাহারছড়া এবং পার্শ্ববর্তী জালিয়াপালং দুই ইউনিয়নবাসী একমাত্র খেলারমাঠটি গত ৩ বছর ধরে এনজিওরা রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দেয়ার নামে দখল করে রেখেছে। এতে শিক্ষার্থীসহ উঠতি বয়সী যুব সমাজ নিয়মিত খেলাধুলা করতে পারছে না। যার ফলে মাদকাসক্ত হওয়ার পাশাপাশি বিপদগামী হয়ে যাচ্ছে উঠতি বয়সীরা ছেলেরা। অথচ বর্তমানে উক্ত মাঠে কোন ধরণের ত্রাণ কার্যক্রম পরিচালিত হচ্ছে না। তাই মাঠটি এলাকাবাসিকে ছেড়ে দেওয়া হউক।

খেলার মাঠ দখলমুক্ত করার দাবীতে স্থানীয়দের মানববন্ধন

বক্তারা আরো বলেন, ৪৯ বছরের ঐতিহ্যবাহী শামলাপুর খেলারমাঠটি দখলমুক্ত করে খেলাধুলার পরিবেশ ফিরিয়ে দেয়ার জন্য কক্সবাজারের জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করা হয়েছে। দু:খের বিষয় এ পর্যন্ত কার্যকর কোন পদক্ষেপ নেয়া হয়নি। তাই আগামী ১৫ দিনের মধ্যে মাঠ দখলমুক্ত করা না হলে এলাকাবাসী উচ্ছেদসহ কঠোর পদক্ষেপ নেয়ার হুশিয়ারি দেন।

মানববন্ধন ও পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাহারছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা অাজিজ উদ্দীন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাহারছড়া ইউনিয়ন অাওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ, বাহারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক অামজাদ হোসেন খোকন সিকদার, সাবেক ইউপি সদস্য মো: হোছন, সাবেক ইউপি সদস্য অাবদুল হক, ইউপি সদস্য অাজিজুল ইসলাম, ইউপি সদস্য মো: ইউনুছ, বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা যুবদলের সাবেক সভাপতি মোহাম্মদ ইলিয়াস, টেকনাফ উপজেলা ক্রীড়া পরিষদের সিনিয়র সহ-সভাপতি জামিল সাদেক, টেকনাফ উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক ইলিয়াস মিন্টু, টেকনাফ উপজেলা ক্রীড়া পরিষদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ অাফসার, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি অামির মোহাম্মদ শাহজাহান, বাহারছড়া ইউনিয়ন উত্তর শাখা যুবদলের সদস্য সচিব জয়নাল অাবেদীন জয়, জসিম উদ্দীনসহ সর্বস্তরের জনসাধারণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: