মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

উখিয়ার ইউএনও, ওসি এবং মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বদলি

শফিক আজাদ,সম্পাদক: / ৪০৬ বার
আপডেট শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৮:৪৬ পূর্বাহ্ন

উখিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা, উখিয়ার থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা এবং উখিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অন্যত্রে হয়েছে। একযোগে ৩জন কর্মকর্তার বদলি উখিয়ার ইতিহাসের জন্য বিরল ঘটনা।

জানা গেছে, বিসিএস ক্যাডার কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে সরকারকে শক্তিশালীকরণ (২য় পর্যায়) প্রকল্পের আওতায় ২০১৯-২০২০ অর্থবছরে বৈদেশিক মাস্টার্স কোর্সে অংশগ্রহণের জন্য সদ্য বিদায়ী উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামানের (১৬৮১১) শুক্রবার উখিয়া ত্যাগ করেন। প্রশাসনের একজন চৌকষ কর্মকর্তা হিসেবে যুক্তরাজ্যের বিলেতে বিখ্যাত উচ্চতর বিদ্যাপীট ইউনিভার্সিটি অব রিডিং- এ পাবলিক পলিসি (ফুল টাইম) বিষয়ে মাস্টার্স করার জন্য বদলি হয়েছেন। গতকাল বৃস্পতিবার পর্যন্ত ছিল তার শেষ কর্মদিবস।

একই দিন অর্থাৎ বৃস্পতিবার পুলিশ সদর দপ্তর থেকে স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে দেখা যায় উখিয়া থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মর্জিনা আকতার মরজু’কে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে।

অপরদিকে উখিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রায়হানুল ইসলাম মিয়া’কে ঠাকুরগাঁও বদলি করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। একযোগে উখিয়ার গুরুত্বপূর্ণ পদে ৩ কর্মকর্তার বদলি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে-বিপক্ষে ঝড় উঠেছে৷ তবে বেশির ভাগ মানুষ এই বদলি’র খবরে হতাশা কথা প্রকাশ করতে দেখা গেছে।

এসময় সদ্য বিদায়ী ইউএনও মোঃ নিকারুজ্জামান চৌধুরী বলেন, উখিয়ার সাথে আমার আত্নার সম্পর্ক। ভালোবাসার সম্পর্ক। পৃথিবীর যেখানে থাকিনা কেন উখিয়ার মানুষের জন্য আমার ভালোবাসার জায়গা থেকে যখন যেভাবে সম্ভব হয় কাজ করার চেষ্টা করবো। আমি যেন পড়ালেখা শেষ করে দেশের কল্যানে আবারো নিয়োজিত হতে পারি, আমার জন্য দোয়া করবেন। একইভাবে দোয়া চেয়েছেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: