বুধবার, ২৯ জুন ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি

ডেস্ক নিউজ:: / ৩৪১ বার
আপডেট বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন

চাঁদপুরের ফরিদগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়।

এ ঘটনায় পুলিশ দুই যুবককে আটক করেছে। আটকৃতরা হল- পৌর এলাকার উত্তর কেরোয়া গ্রামের মো. আনোয়ার উল্যাহর ছেলে মো. ইয়াছিন হোসেন (২১) ও আ. হান্নানের ছেলে মো. রাজা (২০)। পরে বৃহস্পতিবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, সৌদি প্রবাসী মো. ইসমাইল হোসেনের স্ত্রী পান্না বেগমকে একই বাড়ির যুবক মাসুম (২৮) জোরপূর্বক ধর্ষণ করে। তার সহযোগী ইয়াছিন (২১) ধর্ষণ দৃশ্য ধারণ করে এবং অপরজন রাজা (২০) বাইরে থেকে পাহারা দেয়।

পরে ওই যুবকরা বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়া ও তার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়।

ফলে বাধ্য হয়ে ওই গৃহবধূ ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ ইয়াছিন ও রাজাকে আটক করে। পরে বৃহস্পতিবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, গৃহবধূর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে দুই যুবককে আটক করা হয়েছে। এছাড়া প্রধান অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: