বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

অধ্যক্ষ হামিদের নেতৃত্বে উখিয়া আ’লীগের সাংগঠনিক কার্যক্রম চলবে-কেন্দ্রীয় আ’লীগ

ডেস্ক নিউজ:: / ৩২৪ বার
আপডেট শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০, ২:৫৮ অপরাহ্ন

কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামীলীগের বর্তমান কার্যকরী কমিটির সভাপতির নেতৃত্বে সাংগঠনিক কার্যক্রম চলবে। বিদ্যমান কমিটির আওতায় গঠনতন্ত্র অনুসারে দলীয় কর্মকাণ্ড এগিয়ে নিতে নির্দেশ দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।
অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী জানান, শনিবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আদিষ্ট হয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এব্যাপারে দিক নির্দেশনা দিয়েছেন। উক্ত নির্দেশনায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি মহোদয়কে উখিয়া আওয়ামীলীগে বিদ্যমান কার্যকরী কমিটির নেতৃত্বে সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হবে। বর্তমান কমিটির পাশাপাশি অন্য কোন আহবায়ক কমিটির কর্মকাণ্ড না চালানোর নির্দেশ দিয়েছেন বলে জানা গেছে।

এব্যাপারে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি সিনিয়র আইনজীবী সিরাজুল মোস্তফা কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সাথে কথা হওয়ার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, দলের শৃংখলা রক্ষা করা ও সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নেয়া আমাদের দায়িত্ব। এক্ষেত্রে দলের হাই কমান্ডের নির্দেশনা পালনীয় আবশ্যক। তিনি আরও বলেন, উখিয়া আওয়ামীলীগে সভাপতি ও সেক্রেটারির মধ্যে দুরত্ব থাকায় সেখানে বর্তমান কার্যকরী কমিটি বহাল রেখে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একটি সম্মেলনে প্রস্তুতি আহবায়ক কমিটি করেন। যা জেলা আওয়ামীলীগের পূর্ববর্তী বৈঠকের সিদ্ধান্ত ছিল বলে তিনি জানান। তবে এব্যাপারে কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ধান্ত অনুসরণ করে প্রয়োজনীয় ব্যবস্হা নেওয়া হবে।

সুত্রঃ দ্যা উখিয়া নিউজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: