বুধবার, ২৯ জুন ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

রোনালদোকে ছাড়িয়ে শীর্ষে মেসি

ডেস্ক নিউজ:: / ২৪৬ বার
আপডেট শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০, ১:৫০ অপরাহ্ন

ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়িয়ে শীর্ষে উঠে গেলেন লিওনেল মেসি। ফিফা ২১ ভিডিও গেমে চিরপ্রতিদ্বন্দ্বী জুভেন্টাসের পর্তুগিজ মহাতারকা রোনালদোকে পেছনে ফেলেছেন বার্সেলোনার সুপারস্টার মেসি। ফিফা ২১ ভিডিও গেমে মেসির রেটিং পয়েন্ট ৯৩ আর রোনালদোর পয়েন্ট ৯২।

ইএ স্পোর্টসের ফিফা ২০ সংস্করণে ৯৪ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে ছিলেন মেসি আর ৯২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিলেন রোনালদো। এবার মেসির রেটিং এক কমেছে, তার কারণ ২০১৯-২০ মৌসুমে কোনো শিরোপা জিততে পারেননি তিনি।

করোনার কারণে ব্যালন ডি’অর পুরস্কারটা বাতিল হওয়ায় লাভই হয়েছে মেসির। কারণ এবার তিনি ব্যালন ডি’অরের দৌড়ে নেই। এবার নিশ্চিত এই পুরস্কার জিততেন বায়ার্ন মিউনিখের তারকা লেভানভস্কি। অসাধারণ একটা মৌসুম কাটানো পোলিশ স্ট্রাইকার ৯১ রেটিং পয়েন্ট নিয়ে আছে চার নম্বর পজিশনে।

ফিফা ২১ ভিডিও গেমে ৯১ রেটিং নিয়ে শীর্ষ দশে স্থান পেয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগের সেরা খেলোয়াড় ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইনা, প্যারিস সেন্ট জার্মেইয়ের ব্রাজিলিয়ান তারকা নেইমার ও আতলেটিকো মাদ্রিদের গোলকিপার ইয়ান ওবলাক।

৯০ করে রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষ দশে আছেন লিভারপুলের শিরোপাজয়ী ভার্জিল ফন ডাইক, মোহামেদ সালাহ ও সাদিও মানে এবং পিএসজির ফ্রেঞ্চ স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: