বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

সময় টিভির রুবেলের উপর হামলা; উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নিন্দা

খবর বিজ্ঞপ্তি : / ৩০৬ বার
আপডেট রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৯ অপরাহ্ন

বেসরকারি টেলিভিশন চ্যালেন সময় টিভি’র কক্সবাজার জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার সুজা উদ্দিন রুবেলকে কণ্ঠরোধ করে হত্যাচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাব।

রবিবার (৬সেপ্টেম্বর) এক বিবৃতির মাধ্যমে নেতৃবৃন্দরা তীব্র নিন্দার পাশাপাশি হামলার ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক শাস্তির দাবি জানিয়েছেন।

বিবৃতিতে অনলাইন প্রেসক্লাব নেতারা বলেন, সাংবাদিকরা যাতে পেশাগত দায়িত্ব পালনসহ সামাজিক জীবনে প্রতিবন্ধকতার সম্মুখীন না হয় তা নিশ্চিত করতে হবে সরকারকে। সাংবাদিক সুজা উদ্দিন রুবেলের উপর হামলার এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবী জানান।

বিবৃতিদাতারা হলেন- উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি- মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন ও তাসপ্রিয়া বিনতে কাশেমসহ সকল সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: