বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন

সিনহা হত্যা: ৩য় দফায় আরো ৩ দিনের রিমান্ডে পুলিশের ৩ সাক্ষী

ডেস্ক নিউজ: / ১৮৩ বার
আপডেট মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০, ৬:৫৮ পূর্বাহ্ন
পুলিশের চার সদস্য দ্বিতীয় দফায় রিমান্ডে

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে দ্বিতীয় দফায় চার দিনের রিমান্ড শেষে আরো তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সোয়া ১২টার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট তামান্না ফারাহ এই আদেশ দেন। এর আগে  কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সিনহা হত্যা মামলার এই তিন আসামীকে আদালতে তুলে র‌্যাব।

তিন আসামি হলেন—টেকনাফ মারিশবুনিয়া এলাকার নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মো. আয়াছ।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার খায়রুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনা সম্পর্কে অধিকতর যাচাইয়ের স্বার্থে আমরা এই তিন আসামীর আরো চার দিনের রিমান্ড আবেদন করেছিলাম। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ৩১ জুলাই রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে ‘গাড়ি তল্লাশিকে’ কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে র‌্যাবের একটি দল টেকনাফের মারিশবুনিয়া এলাকা থেকে গত ৯ আগস্ট পুলিশের দায়ের মামলার এ সাক্ষীদের গ্রেফতার করে। পরদিন তাদের আদালতে তোলা হয়। ১২ আগস্ট র‌্যাবের তদন্ত কর্মকর্তার ১০ দিনের আবেদনের প্রেক্ষিতে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এই তিন আসামিকে গত ১৪ আগস্ট র‌্যাব হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে গত ২০ আগস্ট আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। এর পর ২২ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তার ৭ দিনের আবেদনের প্রেক্ষিতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। চার দিনের রিমান্ড শেষে আজ মঙ্গলবার তাদের আদালতে তোলা হলো।

 

সূত্র: CBN


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: