বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

বান্দরবা‌নে সেনাবা‌হিনী এবার চালু কর‌লো “এক মি‌নি‌টের ঈদ বাজার”

বান্দরবান প্র‌তি‌নি‌ধি: / ৩৯৫ বার
আপডেট শুক্রবার, ২২ মে, ২০২০, ৩:৪৭ অপরাহ্ন

বান্দরবা‌নে অসহায়, দু:স্থ ও কর্মহীন হ‌য়ে পড়া নিম্ন আ‌য়ের মানু‌ষকে ‌বিনামূ‌ল্যে পণ্য পৌ‌ঁছে দি‌তে মান‌বিক উ‌দ্যোগ হি‌সে‌বে সেনাবা‌হিনী এবার চালু কর‌লো “এক মি‌নি‌টের ঈদ বাজার”।
শুক্রবার (২২মে) সকা‌লে বান্দরবান স্টে‌ডিয়া‌মে ক‌রোনার প্রাদুর্ভা‌বে মানু‌ষের সেবা প্রদা‌নের জন্য  বান্দরবা‌নের সেনা রি‌জিয়ণ এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারল খন্দকার মোঃ শাহিদুল এমরান এর ব্যবস্থাপনায় এ বাজা‌রে অ‌তি‌থি ছি‌লেন জোন কমান্ডার লে:কর্ণেল আখতার উস সামাদ রাফি।

এসময় জি-২ (আই) মেজর মোহাম্মদ ইফতেখার হোসেনসহ অন্যা‌ন্যে সেনা কর্মকর্তরা উপ‌স্থিত ছি‌লেন।

এ বাজার থে‌কে তা‌লিকা অনুযায়ী ‌টো‌কেন এর মাধ্য‌মে ২শ ৫০জন অসহায়, দু:স্থ ও প্র‌তিবন্ধী ব্য‌ক্তি‌দের‌কে ১মি‌নি‌টের ম‌ধ্যে আটা, চাল, পেঁয়াজ, লু‌ঙ্গি ও শাড়ীসহ ১১ জা‌তের পণ্য দেয়া হ‌য় বিনামূ‌ল্যে।

ত্রাণ পে‌য়ে খু‌শি অসহায়, দ‌রিদ্র ও কর্মহীন মানু‌ষেরা। তারা ব‌লেন, আজ ঈ‌দের আ‌গের মূহু‌র্তে সেনাবা‌হিনী এক‌ মি‌নি‌টের  ঈদ বাজা‌রের মাধ্য‌মে আমা‌দের চাল, ডাল, তেল, লবন, সেমাই, নুডুলস, শাড়ী ও লু‌ঙ্গিসহ নানা রক‌মের পণ্য সামগ্রী দি‌য়ে‌ছে। এ‌তে ক‌রে আমরা এ খরা মূহু‌র্তে ভাল ভা‌বে ঈদ কর‌তে পার‌বো। এজন্য আমরা খুব খু‌শি। এসময় সেনাবা‌হিনী‌কে এ ধর‌ণের আ‌য়োজন করার জন্য ধন্যবাদ জানান তারা।

‌বান্দরবান জোন কমান্ডার লে:কর্ণেল আখতার উস সামাদ রাফি ব‌লেন, সকল সম্প্রদা‌য়ের সা‌থে ভাগ ক‌রে নেয়ার নি‌মি‌ত্তেই  এ ধর‌ণের এক‌টি ব্যা‌তিক্রমী আ‌য়োজন ক‌রে‌ছি। তি‌নি ব‌লেন, যারা দু:স্থ ও গরীব এবং যা‌দের ঈদ করার কোন সামর্থ্য নেই  তা‌দের সা‌থে ঈ‌দের আনন্দ ভাগ ক‌রে নেয়ার জন্যই আজ‌কের এ আ‌য়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: