শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

পেকুয়ায় ভাড়া বাসা থেকে হারুন নামের এক ফেরিওয়ালার লাশ উদ্ধার

পেকুয়া প্রতিনিধি  / ৩৪২ বার
আপডেট রবিবার, ২৩ আগস্ট, ২০২০, ১২:১৬ অপরাহ্ন

কক্সবাজারের পেকুয়ায় হারুনুর রশিদ (২৪) নামের এক ফেরিওয়ালার লাশ উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ ।

রবিবার (২৩আগষ্ট) বিকেল ৩টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের মিয়া পাড়া মাধুমাঝির ঘাটা সংলগ্ন এলাকায় রাস্তার পাশের একটি ভাড়া বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয় । এর আগে দুপুর ২ :৩০ টার দিকে স্থানীয়রা ওই বাসা থেকে লাশের দুর্গন্ধ বের হলে পুলিশকে বিষয়টি অবগত করে । বাসার ভেতর গলিত মরদেহের খবরে শত শত উৎসুক জনতা ভীড় জমায় ঘটনাস্থলে । মৃত হারুনুর রশিদ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রাজাকান্তপুর এলাকার মৃত রাজিবুল ইসলামের ছেলে ।
জানাযায় , হারুনুর রশিদ গত ৬/৭ বছর ধরে পেকুয়ায় প্লাস্টিকের মালামাল বিক্রি করে আসছিলো। মৃত হারুন প্লাস্টিকের মালামাল মাথায় নিয়ে পেকুয়ার গ্রাম থেকে গ্রামে ঘুরে বেড়াতো । পেকুয়া সদর ইউনিয়নের মিয়াপাড়ার মুহাম্মদ কালুর মালিকানাধীন একটি ভাড়া বাসায় একাই ভাড়া থাকতেন হারুন। দুপুরে বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ভিতর থেকে দরজার হুক লাগানো ছিল । বাসা থেকে বিশ্রি দুর্গন্ধ বের হচ্ছে। স্থানীয়রা কিসের গন্ধ দেখতে চাইলে বাসার ভেতর হারুনের গলিত লাশ দেখতে পাওয়া যায়। বাড়ির মালিকের ছেলে সাংবাদিক সাইফুল ইসলাম বাবুল জানায়, গত তিন মাস আগে মিয়াপাড়ার আজগরকে দোকান ভাড়া দিই। কিছুদিন আগে ওই আজগর মৃত হারনকে দোকানটি উপ-ভাড়া দিয়েছে। আজগর স্যানিটেশনের ব্যবসা করেতো। দোকান থেকে দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দিই। দরজার হুক লাগানো ছিল। ভিতরে ব্যবসায়ীর গলিত লাশ দেখা যায়।
হারুনুর রশিদের মামাতো ভাই দুলাল জানায় , ৬/৭ বছর ধরে হারুন পেকুয়ায় ফেরি ব্যবসা করে আসছে। আমরা ১০/১২ জন এখানে ফেরি ব্যবসা করে আসতেছি। গত এক সপ্তাহ আগে হারুন বাড়ি থেকে এসেছে। দুইদিন আগেও আমার বাসায় এসেছে। আমরা এক সাথে লুডু খেলেছি। সে সুস্থ ছিল। আমাদের সাথে কারো কোন ধরনের শত্রুতা ছিল না। বাসায় একা থাকত হারুন। আমরা ভিন্ন বাসায় থাকি। কোন এক সময় সে হয়তো ঘুমের মধ্যে মারা গেছে কিন্তু কেউ বুঝতে পারিনি ।
পেকুয়া থানার অফিসার ইনচার্জ কামরুল আজম জানায় ,আমি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। হারুনের গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে । ভিতরে দরজার হুক লাগানো ছিল। মনে হয় এটা স্বাভাবিক মৃত্যু। লাশের ধরন দেখে মনে হচ্ছে ২দিন আগে মারা গেছে। লাশের স্বজনদের খবর পাঠিয়েছি। সেখানকার থানায় ম্যাসেজ দিয়েছি। তাঁরা সেখান থেকে আসলে এর পর করনীয় দেখা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: