সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

লঘুচাপের প্রভাবে থেমে থেমে বৃষ্টি

ডেস্ক নিউজ:: / ১২৭ বার
আপডেট শনিবার, ২২ আগস্ট, ২০২০, ৬:২৩ পূর্বাহ্ন

ভাদ্র মাসের শুরু থেকেই আকাশে মেঘের ঘনঘটা। প্রতিদিন ঝরছে বৃষ্টি, কখনও গুড়ি গুড়ি আবার কখনও ঝমঝমিয়ে।

বছরের এই সময়টাতে সাধারণত কাঠফাটা রোদের দেখা মেলার কথা থাকলেও আবহাওয়ার পরিবর্তনে ওলট-পালট হয়ে গেছে সবকিছু।
শনিবার (২২ আগস্ট) ভোররাত থেকেই কালো মেঘে ঢাকা আকাশ। ভোরের আলো ফুটতেই বৃষ্টি। আর সেই বৃষ্টি ও জলজটের দুর্ভোগকে সঙ্গী করেই কর্মস্থলে যেতে হয়েছে কর্মজীবীদের।

পতেঙ্গা আবহাওয়া কার্যালয়ের পূর্বাভাস কর্মকর্তা বিশ্বজিত চৌধুরী বাংলানিউজকে জানিয়েছেন, উত্তর পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন গাঙ্গেয় পশ্চিমবঙ্গ-বাংলাদেশ এলাকায় অবস্থানরত লঘুচাপের প্রভাবে উত্তর বঙ্গোপসাগরে মৌসুমি বায়ু সক্রিয় রয়েছে। এর প্রভাবে থেমে থেমে বৃষ্টি হচ্ছে।

তিনি বলেন, চট্টগ্রাম সমুদ্র বন্দরের জন্য ৩ নম্বর সতর্ক সংকেত এবং চট্টগ্রাম নৌ বন্দরের জন্য ২ নম্বর নৌ হুঁশিয়ারী সংকেত বহাল রয়েছে। দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিম দিক থেকে ঘন্টায় ১২-১৮ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে, যা ঝড়ো হাওয়া আকারে ৩৫-৪৫ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

এদিকে শনিবার সকালের বৃষ্টিতে নগরের নিম্নাঞ্চলগুলোতে পানি জমে গেছে। অনেক বাসা ও দোকানে পানি ঢুকে গেছে। যানবাহন ও পথচারীদের চলাচলে বেড়েছে দুর্ভোগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: