শনিবার, ২৫ জুন ২০২২, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

সোনাইছড়িতে বীর বাহাদুর যাচ্ছেন : অবশেষে আলো জ্বলবে ঘরে ঘরে;

নিজস্ব প্রতিবেদক: / ২৪৬ বার
আপডেট বুধবার, ১৯ আগস্ট, ২০২০, ১১:১৯ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নবাসীর সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে আগামী ২৯ আগষ্ট বিদ্যুৎ সংযোগসহ নবনির্মিত ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন করতে যাচ্ছেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এমপি।

জানা যায়, প্রায় ৮ মাস পূর্বে সোনাইছড়ি ইউনিয়নে বিদ্যুতের খুটি স্থাপন করা হয়। তার পাশাপাশি নব-যুক্ত ইউনিয়ন পরিষদের নতুন ভবন নির্ম্মান সম্পন্ন করা হয়। হঠাৎ সারা বিশ্বে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার পাশাপাশি দেশেও প্রভাব পড়াতে এই বিদ্যুত সংযোগ ও নব-নির্ম্মিত পরিষদ ভবন উদ্বোধনটি অনিশ্চিত হয়ে পড়েছিলো।
এর পরও করোনা ভাইরাস সংক্রমণ ধীরে ধীরে কমে আসাতে নব-নির্মিত ইউনিয়ন পরিষদ ভবন ও বিদ্যুত সংযোগ উদ্বোধন করার সম্মতি জ্ঞাপন করেন মন্ত্রী বীর বাহাদুর এমপি।

আগামী ২৯ আগষ্ট স্বাস্থ্যবিধি মেনে বিদ্যুত সংযোগসহ পরিষদ ভবন উদ্বোধন করতে সোনাইছড়ি সফরে আসতেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি।
বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো,ইমরান।

অবশেষে নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ির প্রত্যান্তঞ্চলে আলো জ্বলার স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে আর মাত্র ১১দিন। উদ্বোধনের পর বিদ্যুতের আলো জ্বলবে ইউনিয়নে।

উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী বলেন, আমাদের পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি হলেন প্রতিশ্রুতি ও উন্নয়নবান্ধব নেতা। তিনি যা প্রতিশ্রুতি দিবেন তা অক্ষরে অক্ষরে পালন করতেছে চেষ্টা করেন। তার প্রমাণ হলো তিনি টানা ছয় বারের এমপি নির্বাচিত হয়েছেন। তাকে সাধারণ মানুষ ভোট দিয়ে সাংসদে পাঠান। এই সোনাইছড়ি ছিলো একটি ওয়ার্ড। বীর বাহাদুরের নির্বাচনী ওয়াদা ছিলো এই সোনাইছড়ি ওয়ার্ডকে ইউনিয়ন রূপান্তরিত করা এবং ঘরে ঘরে বিদ্যুৎ পৌছেঁ দেয়া। তিনি কথা দিয়ে কথা রেখেছেন। সোনাইছড়ি এখন ইউনিয়ন। সেই ইউনিয়নে নব-নির্মিত ইউনিয়ন পরিষদ ভবনসহ বিদ্যুত সংযোগ উদ্বোধন আর মাত্র ১১ দিন। উদ্বোধনের পর বিদ্যুতের আলোর ঝলকানি দেখবে এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: