বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন

পরিবহনের আড়ালে ইয়াবা ব্যবসা, ১০ হাজার ইয়াবা নিয়ে চালক ধরা

নিজস্ব প্রতিবেদক: / ২৪৯ বার
আপডেট শনিবার, ৮ আগস্ট, ২০২০, ২:১১ অপরাহ্ন

দীর্ঘদিন ধরে যাত্রী পরিবহনের আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছে শ্যামলী পরিবহনের চালক জহুরুল হক (৫০)। চট্টগ্রামের মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পাইকারিতে ইয়াবা কিনে তা দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করতেন তিনি। অবশেষে প্রায় ১০ হাজার ইয়াবা নিয়ে র‌্যাবের হাতে আটক হলেন তিনি।

বৃহস্পতিবার (৬ আগস্ট) ফেনীর মহিপাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জহুরুল যশোরের ঝিকরগাছার জাফর নগর ইউনিয়নের ওয়াহেদ আলীর ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান বলেন, র‌্যাবের একটি দল ফেনীর মহিপাল ফ্লাইওভারের নীচে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে থামার সংকেত দিলে বাসের চালক বাসটিকে র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে গাড়ি থেকে নেমে দৌঁড়ে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা তাকে আটক করতে সক্ষম হয়। তাকে আটকের পর বাসের চালকের আসনের নীচে সুকৌশলে লুকানো ৯ হাজার ৮৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক বাস চালক জানান, সে দীর্ঘদিন ধরে চট্টগ্রামের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পাইকারিতে ইয়াবা কিনে দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছে। আটক চালককে ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: