রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

উখিয়ায় আইনশৃংখলা বাহিনীর সোর্স পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ, ঘর ছাড়া ছেনুয়ারা

নিজস্ব প্রতিবেদক: / ৪৮৬ বার
আপডেট রবিবার, ২ আগস্ট, ২০২০, ৩:৫৩ অপরাহ্ন

আইনশৃংখলা বাহিনীর সোর্স দাবী করে আবুল আজিম নামের এক জনৈক ব্যক্তির বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। তার ভয়ে ঘর ছাড়া অনেকেই। তাদেরই একজন পালংখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফয়েজ আহমদের স্ত্রী অসহায় ছেনুয়ারা।

রবিবার (২ আগস্ট) বিকালে এ উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে ঘুরাঘুরি করতে দেখে ছেনুয়ারার সাথে কথা হয় গণমাধ্যমকর্মীদের। এ সময় ছেনুয়ারার চোখে-মুখে ভয় ও শঙ্কা দেখা যায়। অনেকক্ষণ জিজ্ঞাসা করার পর কান্না জড়িত কণ্ঠে সে জানায়, আজ (রবিবার) দুপুর দেড়টার দিকে থাইংখালী এলাকার আবুল আজিম নামের এক ব্যক্তি আমার বাড়িতে অনুপ্রবেশ করে আমাকে এবং আমার স্বামী ও ছেলেকে হুমকি-ধমকি দেয়, এসময় তার সাথে ছিল ডাঃ জহির, ডাঃ কামাল। সে আরো বলেন, আবুল আজিম আমার নিকট থেকে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত উক্ত টাকা রাতের মধ্যে দিতে না পারলে আমার স্কুল পড়ুয়া ছাত্র মিজবাহ উদ্দিন রিয়াদ ও স্বামী ফয়েজ আহমদকে ইয়াবা দিয়ে ফাঁসানোর হুমকি দিয়ে চলে যান। এ ভয়ে আমি ঘর থেকে বেরিয়ে এসেছি। আমি আর বাড়ীতে যাবোনা, এখানে রাত যাপন করবো, বাড়িতে একমাত্র যুবতী মেয়ে ছাড়া আর কেউ নেই। ভয়ে আমার ছেলে ও স্বামী পালিয়ে বেড়াচ্ছে। যে কোন সময় উক্ত চাঁদাবাজ সিন্ডিকেট আমার পরিবারে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে সে আশংকা প্রকাশ করেন। সে পরিবারের নিরাপত্তা চেয়ে আইন শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত আবুল আজিমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এলাকার সচেতন নাগরিক হিসেবে আইনশৃংখলা বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করে থাকি। তবে, চাঁদাবাজির অভিযোগ সত্য নয়। মুবিন নামে একজনের গাড়ি ছিনতাই এর ঘটনায় তাদের বাড়িতে গিয়ে তার ছেলে রিয়াদকে জিজ্ঞাসা করা হয়েছে।

মুবিনের সাথে গাড়ি ছিনতাই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি গাড়ি ছিনতাই এর বিষয়ে কোথাও কোন অভিযোগ করা হয়নি বলে সংযোগ কেটে দিয়ে ফোন বন্ধ করে দেন। কিন্তু পরবর্তীতে তড়িঘড়ি করে থানায় একটি অভিযোগ করেন।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জি’র কাছে জানতে চাইলে তিনি বলেন, মটর সাইকেল ছিনতাই এর ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তবে, থাইংখালীতে আবুল আজিম নামে আমাদের কোন সোর্স নেই। এ বিষয়ে খোঁজ খবর নিয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

ডিবিডি নিউজ২৪কম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: