মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নুরুল হুদা গ্রেপ্তার বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত

মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার রিয়াল মাদ্রিদ ফুটবলার

রিপোর্টার / ৩১৮ বার
আপডেট বুধবার, ১৩ মে, ২০২০, ১০:২৫ পূর্বাহ্ন

করোনাভাইরাসের প্রভাবে থমকে আছে বিশ্ব। অথচ এর মধ্যে মাদক পাচারের কেলেঙ্কারিতে জড়িয়ে গেলেন সাবেক এক রিয়াল মাদ্রিদ ফুটবলার। তিনি হলেন কলম্বিয়ার সাবেক ফরোয়ার্ড এডউইন কঙ্গো। মাদক পাচারের দায়ে স্পেনের পুলিশ কঙ্গো সহ গ্রেপ্তার করেন আরও ১০ ব্যক্তিকে।

স্পেনের রাজধানী মাদ্রিদ থেকে গ্রেপ্তার করা হয় ৪৩ বছর বয়সী সাবেক এই রিয়াল ফরোয়ার্ডকে। এরপরে প্রায় এক ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। পুলিশের কাছে আনুষ্ঠানিক জবানবন্দি দিয়ে আপাতত জামিনে মুক্ত আছেন তিনি। বর্তমানে অবস্থান করছেন নিজ বাড়িতেই। তবে স্প্যানিশ পুলিশ জানিয়ে দিয়েছে, প্রয়োজনে আবারও থানায় হাজিরা দিতে হবে তাকে।

স্প্যানিশ টিভি অনুষ্ঠান এল চিরিঙ্গুইতোকে কঙ্গো বলেন, ‘আমি বরাবরই অনেক শান্ত। তবে এখনকার অবস্থাটা মোটেও স্বস্তিজনক কিছু নয়। আমি এখন বাড়িতেই আছি, শান্ত আছি। তারা (পুলিশ) আমাকে টানা কিছু প্রশ্ন করেছে। সবশেষে বাসায় আসতে দিয়েছে।’

১৯৯৯ সালে ৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদে নাম লিখিয়েছিলেন কলম্বিয়ান এই ফরোয়ার্ড। সে সময় এটি ছিল কলম্বিয়ার কোনো ফুটবলারের সর্বোচ্চ ট্রান্সফার ফি’র রেকর্ড। রিয়ালে আসলেও বেঞ্চ গরম করে পার করতে হয়েছে সময়। মাঠে নামা হয়নি এক ম্যাচের জন্যও। যদিও ক্যারিয়ার রেকর্ড বলছে তিন বছর রিয়ালের ক্যাম্পেই ছিলেন তিনি। লস ব্লাঙ্কোসদের হয়ে খেলা যদি বলতে হয় তবে কঙ্গোর নামের পাশে আছে রিয়াল মাদ্রিদ লিজেন্ডসের হয়ে খেলা একটি ম্যাচ। সাম্প্রতিক সময়ে চ্যারিটি ম্যাচ হিসেবে খেলা সে ম্যাচে সুযোগ মিলেছিলো এডউইন কঙ্গোর।

রিয়াল থেকে বেরিয়ে পরবর্তীতে স্প্যানিশ ক্লাব রিয়াল ভায়োদলিদ, লেভান্তে, স্পোর্টিং গিজন এবং রিক্রিয়েটিভ হুয়েলভারের হয়ে মাঠ মাতিয়েছিলেন তিনি। এছাড়াও পর্তুগিজ ক্লাব ভিতোরিয়া গুইমারেস এবং ফ্রেঞ্চ ক্লাব তুলজের হয়েও মাঠে নেমেছেন তিনি।

ফুটবল ক্যারিয়ার শেষে স্প্যানিশ টিভি শো এল চিরিঙ্গুইতো ডি জুগোনেসে কাজ করেছেন কঙ্গো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: