মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

১৬ ডিসেম্বরের আগেই মাদক মুক্ত করা হবে নাইক্ষ্যংছড়িকে-ওসি আলমগীর হোসেন

নিজস্ব প্রতিবেদক: / ২৭০ বার
আপডেট শনিবার, ২৫ জুলাই, ২০২০, ১২:০৫ অপরাহ্ন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন এলাকা মাদক মুক্ত করা হবে বলে ঘোষণা করেছেন নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ অালমগীর হোসেন।

১৬ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ ঘোষণা করতে যা যা প্রয়োজন,নাইক্ষ্যংছড়িতে সে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নবাগত ওসি যোগদানের পরপরই নাইক্ষ্যংছড়িতে ৭টির ও বেশি মাদক মামলা এবং বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে ।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ ডিসেম্বরে মাদক মুক্ত দেশ ঘোষণা করবে।তার জন্য সব প্রস্তুতি নিয়ে এগিয়ে যাচ্ছে নাইক্ষ্যংছড়ি থানা’র পুলিশ।

প্রসঙ্গতঃ গত ২৫শে জুন ২০২০ নবাগত অফিসার ইনচর্জ( ওসি) হিসেবে নাইক্ষ্যংছড়ি থানায় যোগদান করার পরপরই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। যোগদানের পর থেকে নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৯ দিনে ২৩ জন কে কারাগারে পাঠাতে সক্ষম হয়েছে। নবাগত অফিসার ইনচার্জ (ওসি) অালমগীর হেসেন জানান, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ গঠনের সরকারের যে ঘোষণা রয়েছে, নাইক্ষ্যংছড়িতে তা বাস্তবায়ন করা হবে বলে জানান ওসি।তিনি অারো বলেন, বান্দরবান পুলিশ সুপার ও সহকারি পুলিশ সুপারের নির্দেশনায় নাইক্ষ্যংছড়িকে বাসযোগ্য নিরাপদ মডেল নাইক্ষ্যংছড়ি থানা রুপান্তরে নানাধরণের কর্ম পরিকল্পনাসহ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

থানা’র ওসি( তদন্ত) কানো চৌধুরী সূত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রতিটি ওয়ার্ড ভিত্তিক মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীদের তালিকা প্রণয়ন করা হয়েছে। তালিকা অনুসারে নবাগত ওসি স্যারের নির্দেশে তাদের ধরতে পুলিশী অভিযান অব্যহত থাকবে। উল্লেখ্য যে, সদ্য যোগদানকৃত নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ অালমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: