রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

করোনা জয় করে আবারো কর্মস্থলে কাপ্তাই থানা ওসি নাসির উদ্দীন

কাপ্তাই প্রতিনিধি: / ৩৪০ বার
আপডেট সোমবার, ১৩ জুলাই, ২০২০, ৯:২৩ পূর্বাহ্ন

রাঙামাটি জেলায় প্রথম কোন ওসি করোনা আক্রান্ত হন তিনি হলেন কাপ্তাই থানা ওসি নাসির উদ্দীন। করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কাজ করতে গিয়ে তিনি গত ১ জুলাই করোনা আক্রান্ত হন। করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশন চলে গিয়ে চিকিৎসা নেন তিনি। রবিবার(১২ জুলাই) কাপ্তাই স্বাস্থ্য বিভাগ কাপ্তাই থানা ওসি নাসির উদ্দীনকে সুস্থ ঘোষনা করে।

এদিকে করোনা জয় করে আবারো কর্মস্থলে ফিরলেন কাপ্তাই থানা ওসি নাসির উদ্দীন। করোনাজয় করে তিনি কর্মস্থলে আসলে তাঁকে কাপ্তাই পুলিশ অফিসার ও পুলিশ সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানান।
করোনাজয়ী কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, কাপ্তাইয়ে করোনাসংক্রমন প্রতিরোধে তিনি সবসময় মাঠে থেকে জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় কাজ করে গেছেন। ইতিমধ্যে কাপ্তাইয়ে অনেক পুলিশ সদস্য এবং সাধারণ জনগন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের অনেকের সাথে মাঠ পর্যায়ে আমি কাজ করতে গিয়ে সংস্পর্শে এসেছি। তাই আমিও আক্রান্ত হয়েছি এই ভাইরাসে। তিনি জানান হোম আইসোলেশনে ডাক্তারদের পরামর্শে আমি চিকিৎসা নিয়েছি। এই সময় অনেকে আমার খবর নিয়েছেন, আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি দেশ ও জনগনের সেবা করার সুযোগ করে দেবার জন্য সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: