বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: / ৫৩ বার
আপডেট মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ২:০১ অপরাহ্ন

কক্সবাজারের উখিয়ায় প্রাণিসম্পদ বিভাগের আওতায় ডেইরী খামারিদের ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ সম্পন্ন হয়েছে৷

মঙ্গলবার (০২ আগষ্ট) সকাল ১১টায় উপজেলা প্রাণিসম্পদ অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি) অর্থায়ানে ডেইরী খামারিদের ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

তিনি এসময় বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। তাই কৃষি ও প্রাণি সম্পদ উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকে বিনামূল্যে বিভিন্ন ধরনের ভিটামিন ও কৃমিনাশক ঔষধ বিতরণ করা হচ্ছে।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ অসিম বরণ সেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা, দিদারুল আলম চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ প্রবীর দেব, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, উপ-সহকারী প্রাণি সম্পদ কর্মকর্তা আবুল কাশেম ও ইউপি সদস্য নুরুল কবির।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ডেইরী খামারিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: