বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

উখিয়ায় আড়াই বছরের শিশু ধর্ষণ : নরপশু ধর্ষক আটক

শফিক আজাদ:: / ২৪৬ বার
আপডেট শুক্রবার, ১ জুলাই, ২০২২, ৮:২৭ পূর্বাহ্ন

কক্সবাজারের উখিয়ায় ইয়াবা সেবনকারীর হাতে ধর্ষণের শিকার হয়েছে আড়াই বছরের এক শিশু। আশঙ্কাজনক অবস্থায় তাকে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে হলদিয়া পালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সরকারি আশ্রয় প্রকল্পে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত দিদার মিয়াকে বৃহস্পতিবার রাতে স্থানীয় চেয়ারম্যানের সহযোগীতায় জনতা ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে।।

ভিকটিম শিশুর বাবা বলেন, মরিচ্যা এলাকার দিলদার মিয়া প্রতিদিন তার বাড়ির পাশে একটি বাড়িতে ইয়াবা সেবন করতে যায়। বৃহস্পতিবার বাড়ির পাশে আমার আড়াই বছরের শিশুটি খেলা করছিল। এ সময় ইয়াবা সেবন করে ফিরে যাওয়ার সময় সে মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। দিলদার মিয়া পালিয়ে যাওয়ার সময় অনেকে তাকে দেখে ফেলেন।

পরে শিশুর কান্না শুনে আমার স্ত্রী এসে তাকে বীভৎস অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয় চেয়ারম্যানকে খবর দিলে তিনি দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন।

হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, ভিকটিমের বাবা বিষয়টি জানালে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুটিকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করি। পরে ধর্ষককে স্থানীয়দের সহযোগিতায় আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, এ ঘটনায় চেয়ারম্যান ও স্থানীয়দের সহযোগিতায় রাতে অভিযুক্ত দিদার মিয়াকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি বলেন, হাসপাতালে গিয়ে শিশুটির শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়া হয়েছে। শিশুটি বর্তমানে ডাক্তারের তত্ত্বাবধানে রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: