বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

পালংখালী প্রস্তাবিত কলেজ যেন গোয়াল ঘর!

নিজস্ব প্রতিবেদক: / ৩২০ বার
আপডেট বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২, ৬:৪৩ অপরাহ্ন

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের প্রস্তাবিত কলেজটি উদ্বোধনের আগেই কতিপয় প্রভাবশালীরা গোয়াল ঘরে পরিনত করেছে৷ এনিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

জানা গেছে, কক্সবাজার-টেকনাফ সড়কের বালুখালী ময়নারঘোনা ঢালার মুখে অর্থাৎ থাইংখালী স্টেশনের অদূরে প্রস্তাবিত পালংখালী কলেজের নব-নির্মিত ভবনের ভিতরে গরু খামার স্থাপন করেছে কতিপয় প্রভাবশালী লোকজন।

স্থানীয় গণমাধ্যমকর্মী নুরুল বাশার বলেন, খবর পেয়ে বৃহস্পতিবার উক্ত প্রস্তাবিত কলেজ ঘরের ভিতরে গিয়ে দেখা যায় ২০/২৫ টি গরু বাধা অবস্থা রয়েছে। পালংখালী ইউনিয়নের কতিপয় একটি প্রভাবশালী মহল এই ধরনের কাজটি করেছে বলে সে জানান।

এ বিষয়ে পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী বলেন, অনেক কষ্টের মাধ্যমে সরকারি অর্থে কলেজের জন্য ভবনটি নির্মাণ করেছি। এখনো উদ্বোধন হয়নি, কিন্তু একটি শিক্ষা বিরোধী মহল ভবনের ৪টি দরজার তালা ভেঙ্গে সেখানে গরু ঢুকিয়ে রেখেছে। আমি প্রশাসনের প্রতি অনুরোধ করছি এর সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: