বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

নুরুল হুদা গ্রেপ্তার

রিপোর্টার / ৮০৯ বার
আপডেট মঙ্গলবার, ২৮ জুন, ২০২২, ৫:০৭ পূর্বাহ্ন

নগরীর চকবাজারের একটি বাসা থেকে চুরি হওয়া বাইকসহ নুরুল হুদা (১৮) নামে এক চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৬ জুন) রামু ও চকরিয়ায় ৪৮ ঘণ্টার অভিযানে বাইকটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান।

তিনি জানান, গত ৪ মে চকবাজার থানার ডিসি রোডের একটি বাসার পার্কিং থেকে একটি বাইক চুরি হয়। বিষয়টি চকবাজার থানায় মামলা দায়ের করলে বাসার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করা হয়।

ফুটেজে দেখা যায়, বাসার দারোয়ান নুরুল হুদাই মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যাচ্ছে। দীর্ঘ দেড় মাস পর অভিযুক্ত দারোয়ান ও চোরাই মোটরসাইকেলের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। অবশেষে কক্সবাজারের রামু ও চকরিয়ায় ৪৮ ঘণ্টা অভিযান চালিয়ে অভিযুক্ত নুরুল হুদা ও চোরাই বাইকটি উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ জুন) চোরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: