বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

যুবলীগের কাউন্সিলে পরাজয়ের জের

বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ

মোঃ আবুল বাশার নয়ন,বান্দরবান: / ১০০ বার
আপডেট শনিবার, ২৫ জুন, ২০২২, ৬:৫০ পূর্বাহ্ন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে বর্তমান ও সাবেক চেয়ারম্যান পরিবারের স্বজন ও অনুসারীদের মধ্যে পাল্টাপাল্টি হামলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাত নয়টার দিকে বাইশারী বাজারে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলমের লোকজন ও সাবেক চেয়ারম্যান ফারুখ আহমদের দুই ছেলের মধ্যে সংঘর্ষে দুইজন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানান, সাবেক চেয়ারম্যান ফারুখ আহমদের ছোট ছেলে ও সদ্য সমাপ্ত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাশেদুল ইসলাম ও বর্তমান চেয়ারম্যান মোহাস্মদ আলম এর অনুসারী হিসেবে পরিচিত উত্তর বাইশারী এলাকার গোলাম মওলার মধ্যে যুবলীগের কাউন্সিল নিয়ে তর্কাতর্কি হয়।

এসময় রাশেদ তার পরাজয়ের জন্য বর্তমান চেয়ারম্যানকে দায়ী করে নিজের ক্ষোভ প্রকাশ করেন। পরে মারামারিতে লিপ্ত হয় উভয়পক্ষ। এসময় বাজারে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এই প্রসঙ্গে সাবেক চেয়ারম্যান ফারুখ আহমদের বড় ছেলে হাবিব নওশাদ মুঠোফোনে এই প্রতিবেদককে বলেন, তার ছোট ভাই রাশেদকে বাজারে আটকে রেখে চেয়ারম্যান আলম মারধর করছে, এমন খবর পেয়ে তিনি বাজারে ছুঁটে যান।

ঘটনাস্থলে যাওয়ার সঙ্গে সঙ্গে চেয়ারম্যান ও তার অনুসারী লোকজন অর্তকিত তারা দুইভাইয়ের উপর হামলা চালায়। এতে তারা শরীরের বিভিন্ন অংশে আঘাতপ্রাপ্ত হয়ে আহত হন। বর্তমানে তারা চিকিৎসাধীন।

এই প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হলে বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম বলেন, “গত কিছুদিন ধরে রাশেদ তার পরাজয়ের জন্য আমাকে দায়ী করে প্রকাশ্যে ও সামাজিক মাধ্যমে অশ্লীল কথাবার্তা বলে আসছিল”।

বিষয়টি তার পিতাকেও বলা হয়। কিন্তু গতকাল রাতে রাশেদ ও তার ভাই হাবিব বাজারে প্রকাশ্যে আমার উপর হামলা করলে। বাজারের লোকজন তাদের ধাওয়া করে। এসময় রাশেদকে বুকে টেনে জনতার রোষানল থেকে রক্ষা করেন তিনি।

এদিকে সাবেক দুই চেয়ারম্যানের পরিবার ও অনুসারীদের মাঝে এই হামলার ঘটনা এলাকায় তোলপাড় চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: