রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা

এইচ.কে রফিক উদ্দিন,উখিয়া: / ৭২ বার
আপডেট শনিবার, ১৮ জুন, ২০২২, ৩:৪৯ অপরাহ্ন

কক্সবাজারের উখিয়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন উখিয়া অনলাইন প্রেস ক্লাব’র নির্বাচন আগামী ২৪জুন অনুষ্ঠিত হবে।

এদিকে গত ১৫জুন ভোটার তালিকা প্রকাশ ও ১৭জুন বিকালে তফসিল ঘোষণার করেন নির্বাচন কমিশন। তফসিল ঘোষণার পর থেকে জেলাজুড়ে শুরু হয়ে আমেজ এবং নানান জল্পনা-কল্পনা।

নির্বাচন আয়োজক কমিটির সদস্যরা বলেন,উখিয়া অনলাইন প্রেসক্লাব পেশাদার সাংবাদিক সংগঠন।সত্য প্রকাশে এ প্রেস ক্লাব কখনো আপোস করে না।এরই ধারাবাহিকতায় উখিয়া অনলাইন প্রেসক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে আগামী ২৪জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।

জলিল প্লাজাস্থ অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে ১৯জুন বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণ করা হবে।

নির্বাচন আয়োজক কমিটি মনোনয় যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীদের নিয়ো আগামী ২৪জুন বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত ভোটগ্রহণ করবেন। এরপরই ভোটের ফলাফল ঘোষণা প্রদান করবেন বলে কমিশন সুত্রে জানা গেছে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার ও কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি আনছার হোসেন বলেন, আমরা সব সময় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটাধিকারের পক্ষে। আশা করি একটি সুন্দর নির্বাচনের মাধ্যমে গতিশীল নেতৃত্ব নির্বাচিত হয়ে এই সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যাবে। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: