বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
‘বিডি দর্পণ’ সম্পাদক রফিক মাহমুদ এর পিতা ‘সুলতান আহমদে’র ৮ম মৃত্যু বার্ষিকী আজ শিক্ষার্থীদের মেধা মননের উন্নয়নে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ভূমিকা রাখবে-হেলাল উদ্দিন মেম্বার উখিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬টি পশু খাদ্যের দোকানকে ৪০ হাজার টাকা জরিমানা সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখতে হবে একটি জাতি-গোষ্টির জন্য নয়, সমস্ত প্রাণীর কল্যাণে সদ্ধর্ম প্রচার করেছেন “বুদ্ধ” ক্যাম্পে ইয়াবা ও মাদকসহ নানান অপরাধে জড়িত অর্ধশতাধিক রোহিঙ্গা উখিয়ায় শাশুড়িকে ভাতের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা! ডা. মুরাদের মাথার ওপর ভেঙে পড়ল সিলিং ফ্যান কক্সবাজার সৈকত এলাকা থেকে ৪৪৩ রোহিঙ্গা আটক কক্সবাজার জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম’র ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

জুবাইরুল ইসলাম জুয়েল:

উখিয়ায় শাশুড়িকে ভাতের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা!

নিজস্ব প্রতিবেদক: / ৩৭৬ বার
আপডেট শুক্রবার, ১৩ মে, ২০২২, ৬:৫৮ অপরাহ্ন

কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউপিস্থ মনখালীতে এক গৃহবধূর পূর্ব পরিকল্পিত ভাবে ভাতের সাথে বিষ মিশিয়ে শাশুড়িকে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন স্থানীয় সাবেক ও বর্তমান ইউপি সদস্য সহ স্থানীয়রা।

এদিকে স্থানীয়রা জানান, উখিয়া উপজেলার জালিয়াপালং ইউপিস্থ মনখালী গর্জনবনিয়া এলাকার মৃত আয়ুব আলীর পুত্রবধূ তানিয়া আক্তার(২৩) নিজের শাশুড়ি সৌরাখাতুন’কে অভিনভ কায়দায় ভাতের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টাকালে শাশুড়ি সৌরাখতুন ভাত মুখে দেওয়ার সাথে সাথে গন্ধে বেহুঁশ হয়ে পড়ে যায়।
এহেন পরিস্থিতিতে তার নাতি-নাতনীরা কান্নাকাটি করলে পরে এলাকার লোকজন জড়ো হয়ে সৌরাখাতুনকে শামলাপুর বেসরকারি এনজিও আই’আর’সি আছারবনিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে সু’চিকিৎসার ব্যবস্থা করেন, পরে সৌরাখাতুন মোটামোটি সুস্থ হয়ে বাড়ি ফিরে স্থানীয় ইউপি সদস্য মোঃ কামাল উদ্দিন ও সাবেক ইউপি সদস্য মাস্টার সিরাজুল হক, সাবেক ইউপি সদস্য মোঃ মৌসা কে ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে বলেন, আমি বাড়ির ক্ষেত-খামার থেকে এসে আমার পুত্রবধূ তানিয়া আক্তার’কে দুপুরের খাবার দিতে বলিলে তানিয়া পূর্ব পরিকল্পিত ভাবে আমাকে মেরে ফেলার প্রস্তুতি নিয়ে আমের রসে দুধ ও বিষ মিশিয়ে ভাতের প্লেট দেয়, পরে আমি ভাত মুখে দেওয়া মাত্র বিষের গন্ধে আমি অচেতন হয়ে পড়ি। এসময় সৌরাখাতু স্থানীয় জনপ্রতিনিধিদের সম্মুখে বিষের বোতল ও বিষ মিশানো ভারতে প্লেট ও দেখান।

এ বিষয়ে ইব্রাহিমের স্ত্রী তানিয়ার এই জঘন্য খুনের চেষ্টার অভিযোগ তারা পরিবারের সদস্যদের মুঠোফোনে বল্লে পরে তাদের উপর চড়াও হয়ে হুমকি প্রদান করার পাশাপাশি তানিয়ার মা বলেন, তোর মা আমার মেয়েকে অনেক জালাতন করেছে, তাই বিষ মিশিয়ে শেষ করে দেওয়ার চেষ্টা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: