মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
থাইংখালী রাসেলের আস্তানা থেকে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ বিপূল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার এসিল্যান্ড হিসেবে নতুন কর্মস্থলে যোগ দিতে কক্সবাজার ত্যাগ করলেন ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ ইসলাম আপনার একটু সহযোগিতায় বাঁচতে পারে কলেজ শিক্ষার্থী ইসমাইল ইভিএম আর হাসিনার অধীনে এদেশে নির্বাচন হতে দেওয়া হবে না-মাহবুবে রহমান শামিম উখিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত-৪, আহত-১ কল রেকর্ড ফাঁস নিয়ে ইউপি সদস্য হেলাল উদ্দিনের বিবৃতি একজন সৎ ও জনবান্ধব পুলিশের এসপি’র বিদায় কক্সবাজারে স্কুল শিক্ষিকার মৃত্যুর ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠিত আগামী নির্বাচনে সর্বোচ্চ দেড়শ আসনে ইভিএম কক্সবাজারে স্কুল শিক্ষিকাকে তুলে নিয়ে ‘দলবদ্ধ ধর্ষণ’

ডা. মুরাদের মাথার ওপর ভেঙে পড়ল সিলিং ফ্যান

নিজস্ব প্রতিবেদক: / ১৩৮ বার
আপডেট শুক্রবার, ১৩ মে, ২০২২, ৫:১৩ অপরাহ্ন
ডা. মুরাদ হাসান

শনির দশা যেন কাটছেই না সমালোচনার মুখে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করা জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের। এবার ঘটল আরেক বিপত্তি। মাথার ওপর সিলিং ফ্যান ভেঙে পড়ে আহত হয়েছেন তিনি।

গতকাল বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। তবে তার আঘাত গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. দেবাশীষ রাজবংশী বলেন, রাত ৮টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে আমি তার বাড়িতে যাই। ফ্যান পড়ে তার কপালের ডান দিকে কেটে গেছে। পরবর্তীতে তার কপালে তিনটি সেলাই দেওয়া হয়। তিনি শারীরিকভাবে শক্ত ছিলেন। তার আঘাত শঙ্কাজনক নয়। তিনি বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।

নানা বিষয়ে বিতর্কিত মন্তব্যের কারণে গত ৭ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হন জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। এরপর থেকে সবার আড়ালে চলে যান তিনি। ৯ ডিসেম্বর কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়েন ডা. মুরাদ হাসান। কিন্তু কানাডায় ঢুকতে না পেরে ১২ ডিসেম্বর দেশে ফিরে আসেন তিনি। ৬ জানুয়ারি ৯৯৯ এ ফোন করে মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেন তার স্ত্রী জাহানারা এহসান। পরে এ ঘটনায় ধানমন্ডি থানায় জিডি করেন তার স্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: