বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
‘বিডি দর্পণ’ সম্পাদক রফিক মাহমুদ এর পিতা ‘সুলতান আহমদে’র ৮ম মৃত্যু বার্ষিকী আজ শিক্ষার্থীদের মেধা মননের উন্নয়নে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ভূমিকা রাখবে-হেলাল উদ্দিন মেম্বার উখিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬টি পশু খাদ্যের দোকানকে ৪০ হাজার টাকা জরিমানা সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখতে হবে একটি জাতি-গোষ্টির জন্য নয়, সমস্ত প্রাণীর কল্যাণে সদ্ধর্ম প্রচার করেছেন “বুদ্ধ” ক্যাম্পে ইয়াবা ও মাদকসহ নানান অপরাধে জড়িত অর্ধশতাধিক রোহিঙ্গা উখিয়ায় শাশুড়িকে ভাতের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা! ডা. মুরাদের মাথার ওপর ভেঙে পড়ল সিলিং ফ্যান কক্সবাজার সৈকত এলাকা থেকে ৪৪৩ রোহিঙ্গা আটক কক্সবাজার জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম’র ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই- ইউএনও সজীব

শফিক আজাদ:: / ১০৫ বার
আপডেট বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন
জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন ইউএনও ইমরান হোসাইন সজীব

‘সবাই মিলে খেলা করি মাদকমুক্ত সমাজ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় উখিয়ায় জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(০৬ এপ্রিল) সকাল ১০টায় উখিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইমরান হোসাইন সজীব।

তিনি বলেন, ফুটবলের পাশাপাশি ক্রিকেট খেলার উন্নয়ন ঘটাতে হবে। এতে বেশি বেশি খেলাধুলার আয়োজন করা দরকার। খেলাধুলা কারনে যুব সমাজ অনেক ধরনের খারাপ কাজ থেকে বিরত থাকে। পাশাপাশি খেলাধুলা শরীর ও মন ভালো রাখে৷ মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। আগামীতে উখিয়ায় ইউএনও গোল্ডকাপ টুর্ণামেন্টসহ সবধরনের খেলাধুলা আয়োজনে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন ইউএনও।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া থানার ওসি (তদন্ত) গাজী মোঃ সালাউদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রঞ্জন বড়ুয়া রাজন, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইমরুল কায়েস চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা পরিমল বড়ুয়া, উপজেলা শিক্ষা অফিসার গোলসান আরা, উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা শিরীন ইসলাম, মাস্টার হারুন অর রশীদ, ইমাম হোসেন, সালাউদ্দিন মেম্বার।

এছাড়াও আলোচনা সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সকল নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, সুশীল সমাজ ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ক্রীড়াবিদ আব্দুল্লাহ আল মামুন শাহীন।

এর আগে একটি র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষীণ শেষে
আবারো উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। র‌্যালিতে ক্রীড়াপ্রেমীসহ সকল শ্রেণীর পেশার লোক অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: