বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
‘বিডি দর্পণ’ সম্পাদক রফিক মাহমুদ এর পিতা ‘সুলতান আহমদে’র ৮ম মৃত্যু বার্ষিকী আজ শিক্ষার্থীদের মেধা মননের উন্নয়নে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ভূমিকা রাখবে-হেলাল উদ্দিন মেম্বার উখিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬টি পশু খাদ্যের দোকানকে ৪০ হাজার টাকা জরিমানা সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখতে হবে একটি জাতি-গোষ্টির জন্য নয়, সমস্ত প্রাণীর কল্যাণে সদ্ধর্ম প্রচার করেছেন “বুদ্ধ” ক্যাম্পে ইয়াবা ও মাদকসহ নানান অপরাধে জড়িত অর্ধশতাধিক রোহিঙ্গা উখিয়ায় শাশুড়িকে ভাতের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা! ডা. মুরাদের মাথার ওপর ভেঙে পড়ল সিলিং ফ্যান কক্সবাজার সৈকত এলাকা থেকে ৪৪৩ রোহিঙ্গা আটক কক্সবাজার জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম’র ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে যুবক খুন, আটক-২

নিজস্ব প্রতিবেদক: / ১৪৩ বার
আপডেট বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

আঙিনায় ঝাড়ু দেয়া নিয়ে রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। হত্যাকান্ডে জড়িত দুইজনকে আটক করেছে ৮-এপিবিএন।

আটককৃতরা হলো ক্যাম্প-১৫ এর এইচ/৫ ব্লকের মৃত নুরু ছেলে মো: ইউনুছ (৩৫) ও এইচ/২ ব্লকের মৃত মুতুল হোসেনের ছেলে মো: ইয়াছিন (৪৪)।

সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে উখিয়ার জামতলী এফডিএমএন ক্যাম্প-১৫ এর এইচ ব্লকের বাড়ির আঙিনায় ঝাড়ু দেয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতের ঘটনায় মনির হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। সে ক্যাম্প-১৫ এর এইচ-৬ ব্লকের মোহাম্মদ ইউনুস এর ছেলে।

সূত্রে আরো জানা গেছে, মিয়ানমারে থাকাকালীন সময় থেকে তাদের মধ্যে পারিবারিক বিরোধ ছিল। সে দেশের সামরিক জান্তা কর্তৃক নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসার পরও দুই পরিবার পাশাপাশি ব্লকে অবস্থান করে এবং বিরোধ চলমান ছিল।

বুধবার বিকেলে আঙিনায় ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে কেফায়েতুল্লাহ এবং মৌলভী মনিরের আপন বড় ভাই পীর মোহাম্মদ এর সাথে ঝগড়া হয়। সেই ঝগড়ার জের ধরে কেফায়েতুল্লাহসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজন লোক একইদিন রাত ৮টার দিকে মৃত মৌলভী মনিরের ঘরের পাশে এসে হাতাহাতি করে। একসময় পেটের বাম পাশে ছুরিকাঘাত করে ঘটনাস্থল হতে সুকৌশলে পালিয়ে যায়।

তাৎক্ষণিকভাবে আহত যুবককে এমএসএফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৮-এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, হত্যাকান্ডে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিডি নং- ৫৫৫ নং মূলে উখিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। মামলা রুজু প্রক্রিয়াধীন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ক্যাম্প এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: