বুধবার, ২৫ মে ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
‘বিডি দর্পণ’ সম্পাদক রফিক মাহমুদ এর পিতা ‘সুলতান আহমদে’র ৮ম মৃত্যু বার্ষিকী আজ শিক্ষার্থীদের মেধা মননের উন্নয়নে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ভূমিকা রাখবে-হেলাল উদ্দিন মেম্বার উখিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬টি পশু খাদ্যের দোকানকে ৪০ হাজার টাকা জরিমানা সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখতে হবে একটি জাতি-গোষ্টির জন্য নয়, সমস্ত প্রাণীর কল্যাণে সদ্ধর্ম প্রচার করেছেন “বুদ্ধ” ক্যাম্পে ইয়াবা ও মাদকসহ নানান অপরাধে জড়িত অর্ধশতাধিক রোহিঙ্গা উখিয়ায় শাশুড়িকে ভাতের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা! ডা. মুরাদের মাথার ওপর ভেঙে পড়ল সিলিং ফ্যান কক্সবাজার সৈকত এলাকা থেকে ৪৪৩ রোহিঙ্গা আটক কক্সবাজার জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম’র ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে সিহাব

ক্যাম্প থেকে এক বছরে ৪৭৮জন সন্ত্রাসী আটক ও ১৩২টি অস্ত্র উদ্ধার করেছে ৮এপিবিএন

শফিক আজাদ:: / ১৪৬ বার
আপডেট বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২, ১:৫২ অপরাহ্ন

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আইনশৃংখলার দায়িত্বে নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) বিভিন্ন অপরাধের জড়িত তালিকাভুক্ত ৪৭৮জন রোহিঙ্গা সন্ত্রাসী আটক করেছে।

বুধবার(১৯ জানুয়ারি) দুপুরে উখিয়ার রাজাপালংস্থ ৮এপিবিএন’র সদর দপ্তরে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর কমান্ডিং অফিসার মোহাম্মদ সিহাব কায়সার খান পিপিএম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি সাংবাদিকদের বলেন, সন্ত্রাসী আটকের পাশাপাশি এক বছরে ১৩২টি দেশীয় অস্ত্র, ২৬ রাউন্ড কার্তুজ, ৯০৮ গ্রাম স্বর্ণ, অবৈধ মিয়ানমারের মুদ্রা ৩ লাখ ৩৫হাজার ১৮৫ কিয়াত, জাল নোট ৫০হাজার, ফায়ার আর্মস ৮টি, ইয়াবা ৮ লাখ ৭০হাজার, গাজা ১ কেজি, ১১.৩০ লিটার অ্যালকোহল আটক করা হয়।

তিনি আরো বলেন, এক বছর ধরে “ক্যাম্পে রোহিঙ্গা ও স্থানীয়দের নিরাপত্তার দায়িত্বে ৮এপিবিএন সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদক,অস্ত্র সহ সকল অপরাধ নিয়ন্ত্রণে সফলতার সহিত ৮এপিবিএন দায়িত্ব পালন করে আসছে। এতে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য।”

উক্ত সভার শুরুতেই ৮ এপিবিএন এর বছরব্যাপী কার্যক্রম এবং সাফল্য তুলে ধরা হয়। এরপর সাংবাদিকবৃন্দের মূল্যায়ন গ্রহণ করা হয়। মতবিনিময় সভায় সাংবাদিকবৃন্দের হাতে ৮ এপিবিএন এর স্মারক মূদ্রা তুলে দেয়া হয়।

সভায় ব্যাটালিয়নের উর্ধ্বতন কর্মকর্তা, উখিয়াস্থ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: