রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নরমাল ডেলিভারিতে অতিরিক্ত টাকা আদায়, জেনারেল হাসপাতালকে ৩২ হাজার টাকা জরিমানা দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা!

নাইক্ষ্যংছড়ির গহীন অরণ্য থেকে ৪ সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক 

নিজস্ব প্রতিবেদক: / ২১১ বার
আপডেট শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২, ৬:০৩ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ির গহীন অরণ্যে সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশী – বিদেশী অস্ত্র ও গোলাবারুদসহ চারজন রোহিঙ্গা সন্ত্রাসী আটক করেছে র‌্যাব -১৫।

আটককৃতরা হলেন কুতুপালং ১নং ক্যাম্প এ ব্লকের মৃত আশুক জামানের ছেলে মোহাম্মদ নূর ( ৩২ ), একই এলাকার ইমাম হোসেনের ছেলে নাজিমুল্লাহ (৩৪), থাইংখালী ১৩ নং ক্যাম্প ব্লক এফ এর ছৈয়দুল ইসলামের ছেলে মোঃ আমান উল্লাহ (২৩), কুতুপালং ১নং ক্যাম্প বি ব্লকের আব্দুর সবুরের ছেলে মোঃ খাইরুল আমিন (১৯)।

কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে সশস্ত্র সন্ত্রাসী নাইক্ষ্যংছড়ির রাবার বাগানের গহীন জঙ্গলে সন্ত্রাসী কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে খবর পেলে অত্র এলাকায় পাহাড়টি ঘিরে ফেলে র‌্যাব।

শুক্রবার (৭ জানুয়ারি) উক্ত স্থানে সন্দেহজনক সন্ত্রাসী চক্রের ৪ জনকে হাতেনাতে আটক করে তাদের দেহ তল্লাশী করে তাদের মধ্যে দুইজনের কাছে ২টি দেশীয় অস্ত্র পাওয়া যায় এবং বাকী দুইজনের কাছে ২টি জালানী কাঠের বোঝা পাওয়া যায়। যার একটির মধ্যে ১ টি বিদেশী পিস্তল, ১ টি স্টেনগান ও ১টি দেশীয় অস্ত্র এবং অন্যটির মধ্যে থেকে ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্রের সাথে ৫ টি ম্যাগাজিন , ১২ রাউন্ড গুলি ও ৬ রাউন্ড খালি খোসা পাওয়া যায় ।

আবু সালাম চৌধুরী আরো জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: