বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
‘বিডি দর্পণ’ সম্পাদক রফিক মাহমুদ এর পিতা ‘সুলতান আহমদে’র ৮ম মৃত্যু বার্ষিকী আজ শিক্ষার্থীদের মেধা মননের উন্নয়নে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ভূমিকা রাখবে-হেলাল উদ্দিন মেম্বার উখিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬টি পশু খাদ্যের দোকানকে ৪০ হাজার টাকা জরিমানা সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখতে হবে একটি জাতি-গোষ্টির জন্য নয়, সমস্ত প্রাণীর কল্যাণে সদ্ধর্ম প্রচার করেছেন “বুদ্ধ” ক্যাম্পে ইয়াবা ও মাদকসহ নানান অপরাধে জড়িত অর্ধশতাধিক রোহিঙ্গা উখিয়ায় শাশুড়িকে ভাতের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা! ডা. মুরাদের মাথার ওপর ভেঙে পড়ল সিলিং ফ্যান কক্সবাজার সৈকত এলাকা থেকে ৪৪৩ রোহিঙ্গা আটক কক্সবাজার জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম’র ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

মামুন সভাপতি, বাদশা সাধারণ সম্পাদক

উখিয়া অটোরিক্সা,টেম্পো,সিএনজি লাইন পরিচালনা কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি: / ৩৩২ বার
আপডেট বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৩:১৮ অপরাহ্ন

অনিয়ম,দুর্নীতি,স্বজনপ্রীতি সহ নানান অভিযোগের ভিত্তিতে নতুন করে উখিয়া অটোরিক্সা,টেম্পো, সিএনজি লাইন পরিচালনা কমিটি গঠন কল্পে গত ১২/১২/২০২১ ইং তারিখে রোজ রবিবার বিকাল ৩টার সময় কক্সবাজার জেলা অটোরিক্সা, টেম্পো, সি.এন.জি পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জালাল উদ্দিন। এসময় উখিয়া উপজেলা লাইন পরিচালনা কমিটি নিয়ে আলাপ-আলোচনা করিলে সাধারণ সম্পাদক নুরুল হকসহ সকল নেতৃবৃন্দগণ একমত পোষণ করেন এবং সংবিধান বর্হিভূত কর্মকান্ডে জড়িত থাকার যথোপযুক্ত প্রমাণ পাওয়ায় সাবেক কমিটি বিলুপ্ত ঘোষণা করে একটি ১৮ সদস্য বিশিষ্ট উখিয়া উপজেলা লাইন পরিচালনা কমিটি ২ (দুই) বছরের জন্য অনুমোদন দেন। এতে আনোয়ার ছিদ্দিক মামুন চৌধুরী কে সভাপতি, আব্দুল হক কে কার্যকরী সভাপতি, সলিম উল্লাহকে সিনিয়র সহ-সভাপতি, মোস্তাক আহমদকে সহ-সভাপতি, নুর মোহাম্মদ বাদশা’কে সাধারণ সম্পাদক, সামসুল আলমকে যুগ্ম-সাধারণ সম্পাদক, নুর মোহাম্মদকে সহ-সাধারণ সম্পাদক, দিদার মিয়াকে সহ-সাধারণ সম্পাদক, জুবাইদুল হক জুয়েলকে অর্থ সম্পাদক, জয়নাল আবেদীনকে সাংগঠনিক সম্পাদক, মোঃ ইউনুছকে দপ্তর সম্পাদক, মতিউর রহমান মুন্নাকে প্রচার সম্পাদক, জাফর আলমকে লাইন সম্পাদক, সদস্য যথাক্রমে সিরাজ মিয়া, মোঃ হোছন, আব্দুল আলম, নুরুল হাকিম ও আব্দুর রহিম লালু মনোনীত করেন।

উক্ত লাইন পরিচালনা কমিটি উখিয়া উপজেলা লাইন পরিচালনা কমিটি নিয়ন্ত্রণ করিবেন। অর্থাৎ উখিয়া উপজেলা লাইন পরিচালিত হইবে অটো রিক্সা, টেম্পো, সি.এন.জি সহ সকল সদস্যবৃন্দকে সংগঠনমূখী করার জন্য উক্ত কমিটিকে দায়িত্ব অর্পন করেন। পাশাপাশি জেলা কমিটির আদেশ ও নির্দেশ মানিতে থাকিবেন উক্ত কমিটি। সর্বদায় জেলা কমিটির সিদ্ধান্তকে প্রধান্য দিতে হবে৷ জেলা কমিটি মনে করিলে যে কোন মুহুর্তে বাতিল করিতে পারিবে।

নবগঠিত উখিয়া উপজেলা লাইন কমিটি সভাপতি আনোয়ার ছিদ্দিক মামুন চৌধুরী ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বাদশা জানিয়েছেন তারা ইতিমধ্যে উপজেলা সর্বস্তরে পরিচালিত অটোরিক্সা, টেম্পো, সিএনজি পরিবহণের দায়িত্ব গ্রহণ করেছেন এবং কার্যক্রম শুরু করে দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: