বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ কোস্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকের উখিয়া অনলাইন প্রেসক্লাব পরিদর্শন

শিক্ষকের করোনা শনাক্ত, বিদ্যালয় বন্ধ ঘোষণা

বাংলানিউজ: / ৩৯৮ বার
আপডেট সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ১২:৪৪ অপরাহ্ন
তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয়

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের করোনা পজিটিভ হওয়ায় ওই বিদ্যালয়টি বন্ধ ঘোষণা করা হয়েছে।

রোববার (০৩ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা।

তিনি জানান, ঘুমধুমের তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের করোনা পজিটিভ হওয়ায় আগামী ৯ অক্টোবর শনিবার পর্যন্ত বিদ্যালয়টি বন্ধ ঘোষণা এবং বিদ্যালয়ের সব শিক্ষককে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার আরো বলেন, এখন পর্যন্ত আর কোনো শিক্ষক বা শিক্ষার্থীর অসুস্থতার খবর পাইনি।

আমরা যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় পরিচালনায় বদ্ধপরিকর। পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী রোববার থেকে যথারীতি ক্লাস শুরু হবে।

করোনা আক্রান্ত শিক্ষক ফাতেমাতুজ জুহুরা নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। সকালে ওই শিক্ষিকার করোনা রিপোর্ট পজিটিভ আসার পরপরই আমরা তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বন্ধ করার নির্দেশনা জারি করি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম শাওন বলেন, করোনা ভাইরাসের প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ায় প্রথমে দুই শিক্ষক তাদের নমুনা পরীক্ষা করান, তাদের মধ্যে সকালে একজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। আক্রান্ত শিক্ষকের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়ার পর আগামী ৯ তারিখ শনিবার পর্যন্ত সাতদিন বিদ্যালয় বন্ধ রাখার ঘোষণা দিয়েছি। বিদ্যালয়ের সব শিক্ষকদের এই সময়টা নিজ বাড়িতে অবস্থান ও শারীরিক কোনো সমস্যা দেখা দিলে দ্রুত চিকিৎসকের শরণাপন্ন হতে বলা হয়েছে।

জানা যায়, তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বর্তমানে ১০জন শিক্ষক এবং ৫০০ জন ছাত্র-ছাত্রী রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: