বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ডেস্ক নিউজ:: / ১৫৮ বার
আপডেট সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৯ অপরাহ্ন

গত ১৮ সেপ্টেম্বর চট্টগ্রাম২৪ নামক অনলাইন নিউজ পোর্টাল ও ১৯ সেপ্টেম্বর দৈনিক আজকের কক্সবাজার বার্তায় প্রকাশিত ‘ইয়াবার ট্রানজিট পয়েন্ট উখিয়ার ডেইলপাড়া’ শিরোনামে সংবাদটি আমাদের দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদে আমাদেরকে জড়িয়ে যে সমস্ত কল্পকাহিনী ছাপানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট।

আমাদের নামে এলাকার কিছু কুচক্রী মহল মিথ্যা সংবাদ দিয়ে হয়রানি করার চেষ্টা করছে। আমরা কেউ ইয়াবা কারবারে জড়িত নয়। আমাদের মধ্যে অনেকে কৃষক, দিনমজুর,গাড়ি চালক এবং ছোটখাটো ব্যবসা করে কোন রকম সংসার চালিয়ে আসছে৷

তাই আমরা উক্ত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা জোর প্রতিবাদ জানাচ্ছি এবং এ ধরনের সংবাদে কর্ণপাত না করার জন্য প্রশাসন ও গোয়েন্দা সংস্থার নিকট দাবি করছি।

প্রতিবাদকারী,
আব্দুল গফুর পিতা-মৃত গুরা মিয়া, জসিম উদ্দিন, পিতা-ছব্বির আহমদ,আমিন মাতা-বলকিস খাতুন, ইব্রাহিম প্রকাশ কালু পিতা-মনছুর আলী, মোঃ বাবুল পিতা-সুলতান আহমদ, ছৈয়দ নুর মাতা-ফৈজা খাতুন।
সর্বসাং-ডেইলপাড়া, রাজাপালং,উখিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: