বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ কোস্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকের উখিয়া অনলাইন প্রেসক্লাব পরিদর্শন

উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পদ থেকে কমরুদ্দিনকে অপসারণ

সংবাদ বিজ্ঞপ্তি: / ৩৪৪ বার
আপডেট সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪১ অপরাহ্ন

উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলকে অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্নসাতের অভিযোগে সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িকভাবে অপসারণ করা হয়েছে। উখিয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সংখ্যাগরিষ্ট সদস্যদের সর্বসম্মতি ক্রমে উখিয়া প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক এ সিদ্ধান্ত গৃহিত হয়। একই সাথে কমরুদ্দিন মুকুলের সাধারণ সদস্য পদও স্থগিত ঘোষণা করা হয়।

এদিকে, উখিয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদকে কমরুদ্দিন মুকুলের বিরুদ্ধে আনীত অভিযোগের তথ্য প্রমানসহ লিখিত ভাবে হস্তান্তর ও অবহিত করেন উখিয়া প্রেসক্লাবের বর্তমান কার্যনিবাহী কমিটির নেতৃবৃন্দ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ উখিয়া প্রেস ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য কার্যকরী কমিটিকে পরামর্শ ও নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য যে, কমরুদ্দিন মুকুলের বিরুদ্ধে আরও একাধিক অভিযোগ ও গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপ তদন্ত কমিটির মাধ্যমে তদন্তাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: