সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ কোস্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালকের উখিয়া অনলাইন প্রেসক্লাব পরিদর্শন উখিয়ায় ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছে ৪৩ গৃহহীন ও ভূমিহীন পরিবার

অসহায়‌দের মা‌ঝে নিজেদের বরাদ্দকৃত রেশনের খাদ‌্য বি‌লি‌য়ে দিল সেনাবা‌হিনী

বান্দরবান প্রতিনিধি: / ২২৯ বার
আপডেট বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ২:৫৩ অপরাহ্ন

বান্দরবা‌নে অসহায়‌দের মা‌ঝে নিজেদের বরাদ্দকৃত রেশনের খাদ‌্য ও নিজস্ব ব্যবস্থাপনায় সংগ্রহকৃত খাদ্য বি‌লি‌য়ে দিল বান্দরবান সেনা জোন।

বৃহস্প‌তিবার (৮জুলাই ) সকা‌লে বান্দরবান জিম‌নে‌সিয়া‌মে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং চট্টগ্রাম ২৪ পদাতিক ডিভিশনের জিওসি, এরিয়া কমান্ডারের নির্দেশে ও বান্দরবান সেনা রিজিয়নের তত্বাবধানে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বান্দরবান সেনা জোন।

এই সময় বান্দরবান সেনা জোন কমান্ডার, জোন স্টাফ অফিসার সহ অন্যান্য সেনা কর্মকর্তারাউপস্থিত ছিলেন।

এসময় সেনা কর্মকর্তারা বলেন, “বর্তমান করোনা পরিস্থিতিতে আমরা কর্মহীন পরিবারকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে সামাজিক দুরত্ব নিশ্চিত ক‌রে মানবিক সহযোগীতা করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকের এই বিশেষ মানবিক সহায়তা কর্মসূচি। আমরা নিজেদের বরাদ্দকৃত রেশন থেকে এবং নিজস্ব ব্যবস্থাপনায় সংগ্রহকৃত খাদ্য সামগ্রী কর্মহীন মানুষদের মাঝে প্রদান করছি। আমাদের এই ধরনের কার্যক্রম ভবিষ্যতে ও অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: