বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু

এম.মনছুর আলম,চকরিয়া: / ২৫৬ বার
আপডেট রবিবার, ১৩ জুন, ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় একটি যাত্রীবাহি ইজিবাইক (টমটম) গাড়ী উল্টে খাদে পড়ে খুরশিদা আকতার (৩০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

রবিবার (১৩ জুন) সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ মহাসড়কের মেদাকচ্ছপিয়া ঢালা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে

সড়ক দূর্ঘটনায় নিহত,খুরশিদা আকতার কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাসিন্দা কলিম উল্লাহ স্ত্রী।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানায় কক্সবাজারের মহাসড়কের খুটাখালীর মেদাকচ্ছপিয়া ঢালায় পেছন থেকে একটি ট্রাক গাড়ী স্বজোরে হরণ দিচ্ছিল। ওই গাড়ীকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহি ইজিবাইক (টমটম) গাড়ীটি খাদে পড়ে উল্টে যায়। এতে টমটম গাড়ীতে থাকা একই পরিবারের ৮জন নারী-পুরুষদের মধ্য খুরশিদা নামের এক গৃহবধু টমটমের চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়। মালুমঘাট হাইওয়ে পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় তাদেরকে উদ্ধার করেন। আহত গৃহবধূকে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে চিকিসা দেয়া হয়। চিকিসাধীন অবস্থায় ওই গৃহবধূ মৃত্যু বরণ করেছে বলে কর্তব্যরত চিকিৎসক জানায়।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ (পুলিশ পরিদর্শক) শাফায়েত হোসেন বলেন, মহাসড়কে ইজিবাইক উল্টে খাদে পড়ে এক গৃহবধূ আহত হয়। তাকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। দূর্ঘটনা কবলিত গাড়ীটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: