রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!

ডেস্ক নিউজ: / ৩৩০ বার
আপডেট রবিবার, ৫ জুলাই, ২০২০, ২:৩১ পূর্বাহ্ন

মাস্ক এখন খুব প্রয়োজনীয়। স্বাস্থ্য সচেতন সবার মুখে মাস্ক। কেউ ওয়ানটাইম (একবার ব্যবহার করে ফেলে দেওয়ার মতো) মাস্ক ব্যবহার করছেন। আবার কেউ বার বার একই মাস্ক ব্যবহার করছেন। অর্থাৎ সময়টা নানা রকম মাস্কেরও! তবে স্বর্ণের মাস্ক, এটা ভাবতে পারেন!

হ্যাঁ, বিষয়টি বাস্তব। স্বর্ণের মাস্ক পরছেন এক ভারতীয়। তাও আবার দুই লাখ ৮৯ হাজার রুপির। দেশটির পুনে শহরের মধ্যবয়সী একজন এই মাস্ক পরে তাক লাগিয়ে দিয়েছেন। সমালোচনাও হচ্ছে তীব্র। তবে তিনি বলছেন, মাস্কে ছোট ছোট কিছু ছিদ্র আছে। এটা পরে শ্বাস নিতে কোনো কষ্টই হয় না। আবার আদতে এই মাস্ক কার্যকর হবে কি-না, তা আমার জানা নেই!

আসল কথা হচ্ছে, শঙ্কর কুরাদে মহাশয় স্বর্ণের মাস্ক পরছেন শখে। ওই ব্যাপারটাই সবকিছুর মূল। স্বর্ণের গহনার ভীষণ ভক্ত তিনি। তাই সবসময় তার হাত আর গলায় শোভা পায় মূল্যবান স্বর্ণালঙ্কার।

করোনা ভাইরাস মহামারির কারণে যখন সাড়া ভারতে বেকারত্ব বাড়ছে। নাভিশ্বাস অর্থনীতির। মানুষ খেতে পাচ্ছে না ঠিকমতো। ঠিক সেই সময়ে এই স্বর্ণের মাস্ক সমালোচনায় ফেলে দিয়েছে শঙ্কর কুরাদেকে। নেটিজেনরা মেতেছেন বিভিন্ন ধরনের মন্তব্যে।

স্বর্ণের মাস্কের আইডিয়া অবশ্য তার নিজের নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছুদিন আগে রুপার মাস্ক পরে ছবি দিয়েছিলেন আরেকজন। এরপরই দেখাদেখি বানিয়ে নিলেন স্বর্ণের তৈরি মাস্ক।

শঙ্কর বলেন, ওই মাস্কটি দেখে কথা বলি স্বর্ণকারের সঙ্গে। এরপর আমাকে সাড়ে পাঁচ পাউন্ড ওজনের এই মাস্ক বানিয়ে দেন এক সপ্তাহ সময়ের মধ্যে। এছাড়া আমার পরিবারের সবাই স্বর্ণালঙ্কার পছন্দ করে। সবাই যদি এই মাস্ক চায়, আমি দিতে বাধ্য হব।

 

সূত্রঃ বাংলা নিউজ২৪

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: