বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

রোহিঙ্গা শিবিরে লকডাউনের মেয়াদ বৃদ্ধি

নিজস্ব প্রতিবেদন / ৩৫৯ বার
আপডেট মঙ্গলবার, ১ জুন, ২০২১, ১২:৪২ অপরাহ্ন

কক্সবাজারের পাঁচটি রোহিঙ্গা শরণার্থী শিবিরসহ উখিয়া ও টেকনাফ উপজেলায় লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে।

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে না আসায় আগামী ছয় জুন পর্যন্ত এই মেয়াদ বাড়ানো হয়েছে বলে ঘোষণা দিয়েছে উপজেলা প্রশাসন এবং অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশন।

টেকনাফের ইউএনও পারভেজ চৌধুরী বলেন, জেলা প্রশাসনের এক ভার্চুয়াল সভায় টেকনাফ উপজেলার পাশাপাশি টেকনাফের ২৪ নম্বর রোহিঙ্গা শরণার্থী শিবিরে লকডাউনের মেয়াদ বাড়ানোর এই সিদ্ধান্ত হয়।

একইভাবে উখিয়া উপজেলায় এবং উপজেলার চারটি রোহিঙ্গা শরণার্থী শিবিরেও লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন উখিয়ার ইউএনও নিজাম উদ্দিন আহমেদ।

অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. সামছু-দৌজা নয়ন বলেন, সংক্রমণের হার ঊর্ধ্বগতিতে থাকা পাঁচটি শিবিরে লকডাউন ঘোষণা করা হলেও কক্সবাজারের ৩৪টি ক্যাম্পের সবগুলোয় জরুরি সেবা ব্যতীত অন্য কার্যক্রম সীমিত রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে।

এর আগে গত ২১ মে থেকে ৩০ মে পর্যন্ত টেকনাফ উপজেলায়, উপজেলার একটি রোহিঙ্গা শরণার্থী শিবিরে এবং উখিয়া উপজেলায় ও উপজেলার চারটি রোহিঙ্গা শরণার্থী শিবিরে লকডাউন ঘোষণা করেছিল প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: