বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ কাজ করছে : মিশেল ব্যাচলেট নরমাল ডেলিভারিতে অতিরিক্ত টাকা আদায়, জেনারেল হাসপাতালকে ৩২ হাজার টাকা জরিমানা দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

রামুতে ইয়াবাসহ তিন রোহিঙ্গা র‌্যাবের হাতে আটক

কনক বড়ুয়া: / ৪০৫ বার
আপডেট রবিবার, ৯ মে, ২০২১, ৯:১০ পূর্বাহ্ন

কক্সবাজারের রামুতে ৯ হাজার ৭৮০ পিচ ইয়াবাসহ তিনজন রােহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

আটকৃতরা হলেন ১৯ নং রােহিঙ্গা ক্যাম্পের ব্লক এ/৪ এর কাদির হােসেনের ছেলে আজাহার হােসেন ( ২৮ ), একই ক্যাম্পের মােহাম্মদ হােসেনের ছেলে হামিদ হােসেন ( ৪০ ) ও বদিরনের ছেলে সৈয়দ হােসনে ( ৩৫ )।

রোববার (৯ মে) কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোঃ শেখ সাদী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

তথ্যসূত্রে জানা যায়, শনিবার (৮ মে) রাত ১০ টা ৪৫ মিনিটের দিকে গােপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক কারবারী কক্সবাজারের রামু খুনিয়াপালং হিমছড়ি ইসমাইল স্টোরের সামনে প্রধান সড়কের উপর ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অবস্থান নেয় র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল। তাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে ১৯ নং রােহিঙ্গা ক্যাম্পের ব্লক এ/৪ এর কাদির হােসেনের ছেলে আজাহার হােসেন (২৮), একই ক্যাম্পের মােহাম্মদ হােসেনের ছেলে হামিদ হােসেন (৪০) ও বদিরনের ছেলে সৈয়দ হােসেন (৩৫) কে আটক করা হয়। ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটক আসামীদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৯ হাজার ৭৮০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে স্বীকার করে আসামীরা।

আবদুল্লাহ মােহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: