বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ কাজ করছে : মিশেল ব্যাচলেট নরমাল ডেলিভারিতে অতিরিক্ত টাকা আদায়, জেনারেল হাসপাতালকে ৩২ হাজার টাকা জরিমানা দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

পেকুয়ায় যুবককে কুপিয়ে-গুলি করে হত্যা করলো ‘বনের রাজা’ জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক: / ৩৮৯ বার
আপডেট শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৫:২২ অপরাহ্ন

কক্সবাজারের উপকূলীয় উপজেলা পেকুয়ায় বসতঘরে ঢুকে কুপিয়ে ও এলোপাতাড়ি গুলি চালিয়ে নেজাম উদ্দিন (৩৬) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে অস্ত্রধারি সন্ত্রাসিরা।

শনিবার (২৪ এপ্রিল) মধ্যরাত ১টার দিকে পেকুয়া উপজেলায় বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত যুবক নেজাম উদ্দিন। তিনি ওই এলাকার মৃত শব্বির আহমদের ছেলে।

নিহত নেজাম উদ্দিনের স্ত্রী শামিনা বেগম জানান, শনিবার রাত ১টার দিকে পূর্বশত্রুতার জের ধরে বারবাকিয়া ইউনিয়নের ইউপি সদস্য, বহু মামলার আসামি জাহাঙ্গীর আলম ওরফে বনের রাজা জাহাঙ্গীর, শফি আলম, জসিম, বেলালের নেতৃত্বে ১০/১২ জনের একদল লোক ঘরে ঢুকে তার স্বামী নেজাম উদ্দিনকে কুপিয়ে ও এলোপাতাড়ি গুলি করে গুরুতর জখম করে।

তিনি জানান, সন্ত্রাসিরা চলে যাওয়ার পরে এলাকাবাসির সহায়তায় গুরুতর আহত নেজাম উদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয় এলাকাবাসি জানান, ওই এলাকার ইউপি সদস্য, ডাকাতি খুনসহ বহু মামলার আসামি জাহাঙ্গীর আলমের সঙ্গে একই এলাকার অটোরিকশাচালক রহিমের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। নিহত নেজাম উদ্দিন রহিমের ভাগনি জামাতা। কাঠ ব্যবসায়ী নেজাম উদ্দিন জায়গা জমির বিরোধের ঘটনায় রহিমের পক্ষে থাকতো বলেই ক্ষিপ্ত হয়ে জাহাঙ্গীর আলম প্রতিশোধ নিতে ঘটনাটি ঘটিয়েছে।

এ ব্যাপারে পেকুয়া থানার পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানান, এই ঘটনায় বাদীর পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: