সোমবার, ২৭ জুন ২০২২, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

সম্প্রীতির বান্দরবানে জনসেবায় আত্ননিয়োজিত রুবেল-রুমি দম্পতি

নিজস্ব প্রতিনিধি: / ৩০৬ বার
আপডেট মঙ্গলবার, ৩০ জুন, ২০২০, ১:৫৯ পূর্বাহ্ন

বান্দরবানের শিক্ষা প্রসারসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে ওমর ফারুক রুবেল যেমন ব্যাস্থ সময় পার করছেন পক্ষান্তরে তার স্ত্রী নূরে জন্নাত রুমি ও সরকারের দ্বায়িত্ব পালনের পেছনে ছুটতে গিয়ে গহীন পাহাড় জঙ্গলে গভীর রাতের আঁধারে ইট ভাটার মত হাজারো অভিযান পরিচালনা করে নির্বাচিত হয়েছেন জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার।
বলাবাহুল্ল,একজন স্ত্রীকে সর্বোপরি সাপোর্ট, অদম্য সাহস যোগানোসহ একে অপরের প্রতি আত্নবিশ্বাস হচ্ছে হৃদয় নিংড়ানো মানুষের ভালবাসার মন জয় করার মূল মন্ত্র।

সম্প্রীতির বান্দরবানে ওমর ফারুক রুবেল, সহকারী রেজিস্ট্রার বান্দরবান বিশ্ববিদ্যালয় ও নূর এ জান্নাত রুমি, উপজেলা নির্বাহী অফিসার ,লামা, বান্দরবান পার্বত্য জেলা।

ওমর ফারুক রুবেল শিক্ষকতাকে ব্রত জেনে শুরু করেন ক্যারিয়ার। তারপর আরো বৃহত্তর পরিসরে তার পদচারণা। মন্ত্রীমহোদয়ের স্বপ্নের বান্দরবান বিশ্ববিদ্যালয়ে যোগ দেন সহকারী রেজিস্ট্রার হিসেবে । প্রতিষ্ঠার পর থেকেকে নিরলস চেষ্টা করে যাচ্ছেন বিশ্ববিদ্যালয় কে সুপ্রতিষ্ঠিত করার জন্য।বান্দরবান বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।প্রত্যন্ত অঞ্চলের সব কলেজগুলোতে শিক্ষক ও ছাত্রদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন তিনি। তার জীবন-যুদ্ধের চড়াই উতরাইয়ে যিনি সাহস যুগিয়েছেন, তিনি তার সহধর্মিণী নূর -এ-জান্নাত রুমি,উপজেলা নির্বাহী অফিসার,লামা। নীজের নামের মত স্বর্গীয় সৌন্দর্যের আলোকচ্ছটায় তেমনি মুখরিত করে রেখেছেন লামা উপজেলা প্রশাসন পরিবারের পুরোটা অন্দর-বাহিরে, খুব শীগ্রই লামা উপজেলা পরিষদ কমপ্লেক্স এর বিশাল উন্নয়ন কর্মযজ্ঞ শুরু হচ্ছে তাঁরই একান্ত প্রচেষ্টায়! পাশাপাশি এমন একজন দানশীল মহৎ মানুষের বদান্যতায় ও স্ব উদ্যোগে অনেক-অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ফিরে পেয়েছেন তাদের প্রাণশক্তি।

যোগদানের পর থেকেই লামার দেখভাল করাই দেখেছি উনার ধ্যানজ্ঞান। লামা উপজেলায় করোনা ভাইরাস মোকাবেলায় দিন রাত নিজের জীবন বাজি রেখে এবং নিজেকে উজাড় করে দিয়ে পরিশ্রম করে লামা বাসীর পাশে দাড়িয়েছন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: