বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

ঈদগাঁও সাংবাদিক ফোরামের পিকনিক ও মিলনমেলা

শেফাইল উদ্দিনঃ / ২৪৫ বার
আপডেট সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১, ২:৪৩ অপরাহ্ন

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও সাংবাদিক ফোরামের পিকনিক ও সুধীজনের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (১ ফেব্রুয়ারি) ইসলামপুরের খান বীচে মিলনমেলায় প্রধান অতিথি ছিলেন দৈনিক সাঙ্গুর নিজস্ব প্রতিবেদক ও কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এর বার্তা সম্পাদক ইমাম খাইর।

সাংবাদিকদের দিক নির্দেশনামূলক বক্তব্যে তিনি বলেন, যা সত্য তাই লিখতে হবে। মনগড়া কোন তথ্য সংবাদে আনা যাবে না।

প্রধান অতিথি বলেন, সাংবাদিকদের দেশের উন্নয়নের বিষয় তুলে ধরেতে হব। দেশ ও রাষ্ট্র বিরোধী কোন রিপোর্ট করা যাবে না। কারো চরিত্র হনন করা সাংবাদিকদের কাজ নয়। সাংবাদিকদের সব সময় দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

ফোরামের সভাপতি দৈনিক রূপালী সৈকত ও দৈনিক খবরপত্রের কক্সবাজার সদর প্রতিনিধি শেফাইল উদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- দৈনিক কক্সবাজার একাত্তরের সহসম্পাদক নুরুল আমিন হেলালি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ঈদগাঁও প্রেসক্লাবের সভাপতি মোঃ রেজাউল করিম, সাধারণ সম্পাদক শাহিদ মোস্তফা শহিদ, চ্যানেল কক্সের সম্পাদক মনছুর আলম, ঈদগাঁও টিভির প্রকাশক ও সম্পাদক মাহমুদুল করিম।

ফোরামের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের কক্সবাজার ও দৈনিক দেশের ঈদগাঁও প্রতিনিধি তৈয়ব জালালের সঞ্চালনায় মিলনমেলার আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- কক্সবাজার পৌর আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী দিদারুল ইসলাম, সিকদার গ্রুপের চেয়ারম্যান রেজাউল করিম সিকদার, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা ইসলামপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ শরীফ কোম্পানি , ঈদগাঁও বাজার পরিচালনা পরিষদের সাবেক সেক্রেটারি মুফিজুর রহমান মুফিজ, সোনালী এন্টারপ্রাইজের ব্যবস্থাপক ফিরোজ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হুদা, জয়নাল আবেদীন, আলাপন প্লাসের সত্বাধিকারী নাছির উদ্দিন।

পিকনিকে অংশ গ্রহণ করেন- সাংবাদিক ফোরামের সিনিয়র সহসভাপতি দৈনিক দৈনন্দিনের সদর প্রতিনিধি শফিউল আলম আজাদ, সহসভাপতি ইনস্যুরেন্স কক্সনিউজের প্রকাশক এবং সম্পাদক বজলুর রহমান, দৈনিক আপন কন্ঠের সদর প্রতিনিধি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, সাইমুম সরওয়ার কায়়েম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত উখিয়ার ঈদগাঁও প্রতিনিধি গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক দৈনিক মেহেদীর ঈদগাঁও প্রতিনিধি আমির হোসেন, প্রচার ও সম্পাদক দৈনিক গণসংযোগের ঈদগাঁও প্রতিনিধি কাউসার উদ্দিন শরীফ, অর্থ সম্পাদক ঈদগাঁও ভিশন ডটকমের বার্তা সম্পাদক রফিকুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঈদগাঁও টিভির আজিজুর রহমান রাজু, সদস্য শামীম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: