বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

জামিনে মুক্ত হলেন ইউপি সদস্য মনিরুল আলম মনির

নিজস্ব প্রতিবেদক: / ৪২৮ বার
আপডেট সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি মেম্বার মনিরুল আলম মনির জামিনে মুক্ত।

তার উপর আরোপিত এ মামলায় মোট ১১ জন সহ মনিরুল আলম মনিরকে এক নাম্বার আসামি করে কক্সবাজার আদালতে ৯/২০১৯ মামলা দায়ের করা হয়। ২ বছর সাজা প্রদান করে নির্দেশ দেন কক্সবাজার দ্রুত বিচার ট্রাইবুনাল এর বিচারক দেলোয়ার হোসেন।

মামলা দায়ের করার পর পরেই তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যমেে স্টাটাসে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান। এমনকি তার সঙ্গে মুটোফোনে যোগাযোগ করলে তিনি জানান।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হবার ঘোষনা দেবার পর হতেই কিছু অসাধু ক্ষমতাসীন ব্যক্তি তার বিরুদ্ধে অপপ্রচার এর চেষ্টা করেন। এর সুত্র ধরেই তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।
তার দেওয়া বিবৃতিতে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে লড়ার আগেই ক্ষমতার অপব্যবহার করে আইনের অপপ্রয়োগের মাধ্যমে রুখে দেবার ব্যর্থ চেষ্টা করেন বলেন,এই ঘটনার সময়কালে তিনি তার বড়ভাই এর কন্যা মেহবুবা মিথিলার বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য তিনি তিনদিন ধরে ঢাকা অবস্থান করছিলেন।

তিনি আরো বলেন, জনগনই তার ক্ষমতার উৎস। তাদের দোয়া ভালবাসার তার একমাত্র শক্তি। এমনকি তিনি চেয়ারম্যান প্রা্র্থী হবার ঘোষনাকে পোক্ত করে জানান।জনগন ই রায় দিবে। পাশাপাশি সকলের দোয়া কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: