বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ কাজ করছে : মিশেল ব্যাচলেট নরমাল ডেলিভারিতে অতিরিক্ত টাকা আদায়, জেনারেল হাসপাতালকে ৩২ হাজার টাকা জরিমানা দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

উখিয়ায় ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান, ৩৯ হাজার টাকা অর্থদন্ড

নিজস্ব প্রতিবেদক: / ২৪১ বার
আপডেট রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন

কক্সবাজারে উখিয়ার ব্যস্ততম স্টেশন কোটবাজার সড়কের উপর থেকে অবৈধ স্থাপনা এবং ফুটপাত দখল মুক্ত করতে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

২৪ জানুয়ারি দুপুরে উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ এর নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল এহসান খান ও উখিয়া থানার ওসি আহম্মদ সঞ্জুর মোরশেদ ।

অভিযান পরিচালনাকালে ইউএনও বলেন, কোটি কোটি টাকা ব্যয়ে কক্সবাজার-টেকনাফ সড়ক প্রশস্থকরণ ও সংস্কার হয়। তবুও সড়কের দুপাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা ও যত্রযত্র পার্কিংয়ের কারণে প্রতিনিয়ত যানজট লেগে থাকে।

এর আগেও অনেকবার ফুটপাত দখলকারীদের উচ্ছেদের নোটিশ দেয়া হয়েছিল। এসব প্রতিরোধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এসময় মোবাইল কোর্টের মাধ্যমে ১৪ জনকে ৩৯ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে ইউএনও জানান। জনদূর্ভোগ লাঘবে উপজেলা প্রশাসনের এই অভিযানকে স্বাগত জানিয়েছে সাধারণ মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: